40 C
Kolkata
Monday, April 29, 2024

Amitabh-Jaya: অমিতাভ অনেক বড় ব্যক্তি, এখনও জয়ার মুখের উপর কথা বলতে পারেন না !

Must Read

স্ত্রীরাই বাড়ির সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। এককথায় হোম মিনিস্ট্রি তাঁরাই সামলান। এবার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর গলাতেও শোনা গেল একই সুর।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র শানদার শুক্রবারের এপিসোডে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood) ও কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। সেখানে কপিল নিজের শোয়ের একটি গুরুত্বপূর্ণ বিভাগ ‘পোস্ট কা পোস্টমর্টেম’ নিয়ে আলোচনা করেন অমিতাভর সাথে। কপিল জানান, ‘পোস্ট কা পোস্টমর্টেম’ বিভাগে তারকাদের পোস্টের নিচে নেটিজেনদের বিভিন্ন কমেন্ট পড়ে দেখা হয়। অমিতাভের জন্মদিনের পোস্টে রণবীর সিং (Ranveer Singh)-এর করা কমেন্ট পড়ে শোনান কপিল। রণবীর অমিতাভের উদ্দেশ্যে লিখেছিলেন ‘গ‍্যাংস্টার’। এরপর তাঁর নিচে একজন নেটিজেন কমেন্ট করেছেন, তিনি একসঙ্গে তিনটে দেখতে পাচ্ছেন। অমিতাভ নিজের তিনটে ছবি শেয়ার করেছেন নাকি তিনিই বেশি দেখছেন, জিজ্ঞাসা করেছেন ওই নেটিজেন। এই কমেন্টটি শুনেই হেসে ফেলেন অমিতাভ।

আরও পড়ুন -  Popular Leaders: জনপ্রিয় নেতার তালিকায় শীর্ষে মোদি, বাইডেন-ট্রুডোর চেয়ে

পরে কপিল একটি কমেন্ট পড়েন। ওই কমেন্টে লেখা রয়েছে, অমিতাভ অনেক বড় ব্যক্তি। তিনি নিজের সামনে ও পিছনে একজন করে বচ্চন নিয়ে ঘুরছেন। তবে তিনি সবচেয়ে মজা পেয়েছেন একটি কমেন্ট শুনে। তাতে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে দেখা যাচ্ছে, অমিতাভ হাওয়ায় কিক করছেন। ছবিটি শেয়ার করে একজন নেটিজেন লিখেছেন, সিনেমার পর্দায় কিক তো সবাই করতে পারেন। কিন্তু শ্রীমতী বচ্চনের সামনে তাঁর কথা খাটে কিনা জিজ্ঞাসা করেছেন ওই নেটিজেন।

ওই কথা শুনে হাসতে হাসতে বিগ বি বলেন, তাঁর কথা খাটে না। অমিতাভের কথা শুনে হেসে ফেলেন কপিল ও সোনু।

আরও পড়ুন -  Ranu Mondal: রাণাঘাটে রাণু মন্ডলের বায়োপিক জোর কদমে কাজ হচ্ছে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img