32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Ranu Mondal: রাণাঘাটে রাণু মন্ডলের বায়োপিক জোর কদমে কাজ হচ্ছে

Must Read

 রাণু মন্ডল (Ranu Mondal)। তিনি অভিনয় করছেন না। কিন্তু তাঁর জীবন নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক  পরিচালনা করছেন হৃষিকেশ মন্ডল। রাণুর বায়োপিকের নাম হতে চলেছে ‘রাণু মারিয়া’। রাণাঘাটের বাসিন্দা রাণু। সেখানেই হতে চলেছে তাঁর জীবনকাহিনীর শুটিং।

ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে (Eshika Dey)। এর আগে কয়েকটি হিন্দি ফিল্মে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন ইশিকা। এই প্রথম তিনিও নায়িকার ভূমিকায়। তবে প্ল্যাটফর্ম সিঙ্গার থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে যাওয়া রাণুর চরিত্র পর্দায় ফুটিয়ে তোলা তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। প্রথমে এই চরিত্রে সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) র কথা ভাবা হলেও তিনি রাজি হননি। ফলে তাঁর স্থানে আসেন ইশিকা।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

অপরদিকে আপাতত এক সপ্তাহের জন্য রাণাঘাটে রয়েছেন হৃষিকেশ। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাণুর জীবনযাপনের প্রতিটি মুহূর্তের খুঁটিনাটি জানতে মরিয়া তিনি। তার সঙ্গেই চলছে নিয়মিত রাণাঘাট স্টেশন ভিজিট। ইশিকাও প্রতিনিয়ত মুম্বই থেকে ভিডিও কলের মাধ্যমে রাণুর হাঁটা-চলা, কথা বলার ভঙ্গি, প্রতিদিনের কর্মকান্ড পুঙ্খানুপুঙ্খ ভাবে অনুসরণ করছেন। অভ্যাস করছেন রাণুর গান গাওয়ার স্টাইল। এমনকি রাণুর মানসিক অবস্থা ফুটিয়ে তুলতে মনোবিদের পরামর্শ নিচ্ছেন তিনি। ‘রাণু মারিয়া’ ফিল্মের শুটিং লোকেশন হিসাবে বাছা হয়েছে রাণুর বাড়ি, রাণাঘাট স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মের মতো স্থানকে। এমনকি এই ফিল্মে ইশিকা তথা রাণুর মেন্টর হিসাবে ক্যামিও চরিত্রে দেখা যাবে হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)কে। কিন্তু কেন জানিনা মনে হচ্ছে, ‘রাণু মারিয়া’ ফিল্মের মাধ্যমে বক্স অফিসে কিছু টাকা আয় হবে। কিছু লোকের পকেট ভরবে। কয়েকদিন সবাই আবারও রাণুকে নিয়ে চর্চা করবেন। হয়তো বা সোশ্যাল মিডিয়ায় অযথা ট্রোল হবেন রাণু। কিন্তু আবারও তিনি সেই তিমিরেই থেকে যাবেন।

আরও পড়ুন -  Congress: হট্টগোলে মুলতবি অধিবেশন, রাহুলের মন্তব্যে উত্তাল সংসদ

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img