32 C
Kolkata
Sunday, April 28, 2024

Web Series: সামলে রাখা খুব কঠিন, সবার সঙ্গে এই সিরিজটি দেখা যাবে না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। যত এগোচ্ছে সময় মানুষের হাতে সময়ও কমতে শুরু করেছে এখন। ইঁদুর দৌড়ে অধিকাংশ সময় চলে যাচ্ছে সেই জন্য বিনোদন দেখার সময়ে কমে যাচ্ছে।

সেই কারণে বর্তমান সময়ের সাথে খাপ খাওয়াতে বদলেছে বিনোদনের নিয়ম। সবকিছু ডিজিটাল হওয়ার জন্য বিনোদন জগতেও লেগেছে ডিজিটালের ছোঁয়া। যেমন সিনেমা, সিরিয়ালের সাথে জনপ্রিয়তার শীর্ষে এসে গেছে ওয়েব সিরিজগুলি (Web Series)।

আরও পড়ুন -  স্ত্রীকে আরও কাছে পাবার জন্য তান্ত্রিকের সাহায্য নিতে হলো, গভীর রাতে অন্ধকারে দেখবেন এই Web Series

এর কারণ করোনা সময় থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি মানুষের নির্ভরযোগ্যতার সাথে জনপ্রিয়তা বাড় বাড়ন্ত। OTT প্ল্যাটফর্মের (OTT Platform) সংখ্যাও বেড়েছে দিগুণ।

প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাথে অনেক প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। যেখানে নানান রকমের গল্প দেখা যায়। এখানে অভিনেতা ও অভিনেত্রীরাও ওয়েব সিরিজ ও OTT প্ল্যাটফর্মের রমরমা দেখে ঝুঁকছে এই দিকে।

কিন্তু OTT প্ল্যাটফর্মে বেশি চাহিদা রয়েছে অ্যাডাল্ট কনটেন্ট অথবা ইরোটিক কনটেন্টের। এই সব গল্পের জন্য রয়েছে আলাদা অভিনেতা এবং অভিনেত্রীরা। তাঁরা এই রকম গল্পে অভিনয়ের জন্যই বিশেষ ভাবে পারদর্শী।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত বেলি নাচ এই যুবতীর, ‘বাটলা হাউজ’এর গানে, নোরা ফাতেহিকে টেক্কা

প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু প্ল্যাটফর্ম আছে সেখানে এই রকমের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের গল্প অধিকাংশ দর্শক খুব পছন্দ করছেন এখন।

এগুলি সব ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি রয়েছে। এখানে অভিনয় করে খুব পরিচিত হয়ে উঠেছেন।

আরও পড়ুন -  এটি সাহসী ওয়েব সিরিজ নেট জগতে, গভীর রাতে দেখবেন এই ভাইরাল ভিডিও (VIRAL)

আজ থাকছে একটি নতুন ওয়েব সিরিজের সন্ধান যেটি উপলব্ধ রয়েছে হান্টারস অরিজিনালস প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজটির নাম ‘খাট’। এই সিরিজটির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে মাত্র কয়েক সপ্তাহ আগে। গল্পের শুরুতে উত্তেজক দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজটি। দর্শকদের ভরপুর বিনোদন দেবে আশা করা যায়।
প্রাইম শটস প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিলে দেখতে পাবেন এই ওয়েব সিরিজ।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img