38 C
Kolkata
Friday, May 3, 2024

Mahiya Mahi: দ্বিতীয় সংসার পাতার আড়াই বছর পরেই বিচ্ছেদ, মাহিয়া মাহির

Must Read

শুধু ঘর ভাঙা সাথে বিচ্ছেদের খবর বিনোদন জগতে চোখ রাখলেই দেখা যাচ্ছে। যেমন এপার বাংলা, আবার ওপার বাংলাতেও ছবিটা একই রকম। সন্তান জন্মের এক বছর হতে না হতেই দ্বিতীয় বিয়েও ভাঙল বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহির (Mahiya Mahi)।

সবে মাত্র আড়াই বছর আগেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বছর খানেক যেতে না যেতেই সংসারে ভাঙন ধরল মাহিয়া মাহির। সোশ্যাল মিডিয়ায় নিজেই এ খবর শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন -  ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, তারপর কি ?

কামরুজ্জামান সরকারকে দ্বিতীয় বার বিয়ে করেন মাহিয়া মাহি। কিন্তু ইদানিং কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তাঁদের সুখের সংসারে নাকি অশান্তির আগুন লেগেছে। দ্বিতীয় স্বামীর থেকে আলাদা থাকছিলেন তিনি।
সম্প্রতি গুঞ্জনের সত্যতা স্বীকার করে নিলেন এই অভিনেত্রী। বিবাহ বিচ্ছেদের খবরে মান্যতা দিয়ে তিনি বলেন, দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা হয়েছিলো।

মাহি বলেন, রকিব খুব ভালো মানুষ। তাঁর খুব যত্ন করেন তিনি। তাঁকে সম্মান করেন তিনি। বলতে বলতেই কেঁদে ফেলেন মাহিয়া মাহি। তিনি বলেন, খুব দ্রুতই তাঁরা আনুষ্ঠানিক ভাবে বিবাহ বিচ্ছেদের পথে এগোবেন। সেটা কবে আর কীভাবে হবে সেটা দুজনে মিলেই ঠিক করবেন বলে জানান মাহিয়া মাহি। ভিডিও বার্তায় তিনি বলেন, একই ছাদের নীচে দুজন মানুষ কেন ভালো নেই সেটা তারাই ভালো জানবেন। বাইরে থেকে সেই সব বোঝা যায় না।

আরও পড়ুন -  Shakib-Porimoni: পরীমণি কান্ডে ‌মুখ খুললেন বাংলাদেশের ‘নবাব’ শাকিব খান

২০২১ এ বাংলাদেশের ব্যবসায়ী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব কামরুজ্জামান সরকার ওরফে রাকিবকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। ২০২৩ এর মার্চে ছেলে ফারিশের জন্ম দেন। ২০১৬ সালে প্রথম বিয়ে হয়েছিল অভিনেত্রীর। জন্মের পরপরই কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তাঁর ছেলে ফারিশও। এদিন তিনি বলেন, এখন সে ছোট, এতসব বোঝে না, কিন্তু বড় হলে বুঝতে পারলে তখন কষ্ট পাবে। এসব না বলার জন্য আবেদন করেছেন মাহিয়া মাহি।

আরও পড়ুন -  কাজী যা বলেছেন, রাজ ও পরীর ডিভোর্স নিয়ে

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img