24 C
Kolkata
Sunday, May 12, 2024

Adrit Roy: বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন আদৃত

Must Read

এই চর্চা দীর্ঘদিন ধরেই চলেছে টেলি পাড়ায়। প্রেম করছেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ‘মিঠাই’ সিরিয়াল চলার সময়ে থেকে তাঁরা পরস্পরের প্রেমে পড়েছিলেন বলে শোনা যায়। অনস্ক্রিনে দুজনে দিদি ও ভাইয়ের ভূমিকায় অভিনয় করলেও অফস্ক্রিনে তাঁদের রসায়ন অন্য পথে মোড় নিয়েছে।

যদিও নিজেদের সম্পর্কের কথা কখনোই স্পষ্ট ভাবে বলেননি তাঁরা। কিন্তু কোনো কিছু গোপনও নেই এখন।
সম্প্রতি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন আদৃত। আগে তিনি ইনস্টাগ্রামে ছিলেন না। সোশ্যাল মিডিয়াতেও বিশেষ সক্রিয় থাকতেন না আদৃত। খুব কমই কোনো পোস্ট করতে দেখা যেত। অনুরাগীদের অভিযোগ পেয়ে অবশেষে ইনস্টাগ্রামে পা দিলেন।

আরও পড়ুন -  SSC Scam: ‘অপা’ র ৮ টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ হল, ED-র নজরে এবার পার্থঘনিষ্ঠ ছাত্রনেতা

এই উপলক্ষে লাইভেও এসেছিলেন আদৃত। সেখানেই কৌশাম্বীকে নিয়ে একগুচ্ছ প্রশ্নের মুখে পড়তে হয়।

এক অনুরাগী জিজ্ঞাসা করেন, বিয়ে কবে করছেন আদৃত? উত্তরে অভিনেতা বলেন, করবেন একদিন ঠিকই করবেন। আর জানিয়েই করবেন। আরেকজন ভক্ত আবদার করেন, কৌশাম্বীকে সঙ্গে নিয়ে লাইভে আসতে। উত্তরে আদৃত বলেন, ‘কৌশাম্বীকেও তো আমার সঙ্গে লাইভে আসতে রাজি হতে হবে। ভীষণ ব্যস্ত অভিনেত্রী’।
বর্ষবরণের দিন আদৃত-কৌশাম্বীর একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছিলো। কাছাকাছি বসে ছিলেন এই দুজনে। অভিনেতার এক হাত জড়িয়ে ধরে তাঁর কাঁধে মাথা রেখেছেন কৌশাম্বী। ব্যাকগ্রাউন্ডে নতুন বছরের ডেকোরেশন। কালো টিশার্টের উপরে জ্যাকেটের মতো করে পরা শার্ট, ডেনিম প্যান্টে দেখা গিয়েছিল অভিনেতাকে।

আরও পড়ুন -  Ankush Hazra: ঐন্দ্রিলার সঙ্গে বিয়ে সারলেন অঙ্কুশ!

আবার কৌশাম্বীর পরনে ছিল স্লিট ডেনিম স্কার্ট ও সাদা সোয়েটার। অনেকদিন ধরেই আদৃতের সাথে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর বলেন।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img