31 C
Kolkata
Monday, April 29, 2024

প্রস্তুত নোকিয়া, বাজারে আতঙ্ক সৃষ্টি করতে 5G ফোন, সব কিছু জেনে নিন

দারুন এই স্মার্টফোনের ব্যাক প্যানেলে 64+12 মেগাপিক্সেলের শক্তিশালী ডুয়েল ক্যামেরার ও একটি 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে।

Must Read

প্রস্তুত নোকিয়া, বাজারে আতঙ্ক সৃষ্টি করতে 5G ফোন, সব কিছু জেনে নিন।

এই সময়ে একটি দুর্দান্ত 5G স্মার্ট ফোন ক্রয় করতে চান, তাহলে চলুন এই নিবন্ধটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এমন একটি স্মার্টফোনের সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি, আপনার সমস্ত চাহিদা পূরণ করতে সক্ষম।

আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে বিশ্ববাজারে নিজেদের স্থান ফিরে পেতে একের পর এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করছে স্মার্টফোন নির্মাণ কোম্পানি নোকিয়া। কম দামে সেরা স্মার্টফোন লঞ্চ করার সাথে কি-প্যাড ফোনের দিকেও বিশেষভাবে নজর দিয়েছে।

আরও পড়ুন -  Woman Died: স্বাস্থ্যকেন্দ্রে অপারেশন করাতে গিয়ে ৪৫ বছর বয়সী মহিলার মৃত্যু

জানিয়ে রাখি, অতি শীঘ্রই নোকিয়ার দুর্দান্ত স্মার্টফোন বাজারে আসতে চলেছে। Nokia 1100 Nord Mini নামের এই স্মার্টফোনটির একাধিক বিস্ময়কর বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। এটা শুনে অধীর আগ্রহ কেনার জন্য অপেক্ষা করছেন গ্রাহকরা।

আরও পড়ুন -  Journalist Killed: আল-জাজিরার সাংবাদিক নিহত, ইসরায়েলি সেনাদের গুলিতে

উল্লেখ্য, 5G নেটওয়ার্ক সাপোর্ট করার সাথে Nokia 1100 Nord Mini নামের এই স্মার্টফোনটিতে আছে একাধিক বিস্ময়কর বৈশিষ্ট্য। নানান মাধ্যমে দাবি করা হচ্ছে, নতুন এই স্মার্টফোনটিতে টাচ স্কিনের পাশাপাশি থাকবে কি-প্যাড অপারেটিং সিস্টেম।

3.7 ইঞ্চির এইচডি ডিসপ্লের সাথে কি-প্যাডের সাহায্যেও ফোনটি অপারেট করা যাবে।

আরও পড়ুন -  Imran Khan: দুই প্রাক্তন স্ত্রী কী বলছেন? ইমরান খান গুলিবিদ্ধ

8GB RAM+256GB ইন্টার্নাল স্টোরেজ থাকবে ফোনটিতে। দুর্দান্ত এই স্মার্টফোনের ব্যাক প্যানেলে 64+12 মেগাপিক্সেলের শক্তিশালী ডুয়েল ক্যামেরার সাথে একটি 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকবে।

এছাড়া 6,200mAh-এর শক্তিশালী ব্যাটারি প্যাক থাকবে। দুর্দান্ত এই স্মার্টফোনের দাম ও লঞ্চের তারিখ সম্পর্কে কোন রকম তথ্য প্রকাশ করেনি এই সংস্থা।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img