36 C
Kolkata
Thursday, May 16, 2024

Imran Khan: দুই প্রাক্তন স্ত্রী কী বলছেন? ইমরান খান গুলিবিদ্ধ

Must Read

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান অল্পের জন্য রক্ষা পেয়েছেন। আততায়ী স্পষ্ট জানিয়েছে, তাকে হত্যাই ছিলো হামলার কারন।

শেষ পর্যন্ত গুলি ইমরানের পায়ে লেগেছে। লাহোরের শওকত খানম হাসপাতালে ভর্তি আছেন তিনি, অবস্থা এখন স্থিতিশীল। ইমরান খানের ওপর প্রাণঘাতী হামলার খবর পেয়ে দুই প্রাক্তন স্ত্রীই মন্তব্য করেছেন।

ইমরান খানের প্রাক্তন স্ত্রী ব্রিটিশ প্রযোজক জেমিমা গোল্ডস্মিথ, এই হামলার পরও তার প্রাক্তন স্বামী নিরাপদে থাকার খবর পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, ইবতসাম নামে যে যুবকের জন্য ইমরানের হামলাকারী লক্ষ্যভ্রষ্ট হয়েছে ও ধরা পড়েছে, ইমরানের ছেলেরা কৃতজ্ঞ তার প্রতি।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খান করতে পারবেন না ৫ বছর রাজনীতি

টুইট করে জেমিমা বলেছেন, খবরটা ছিল ভয়ঙ্কর, ঈশ্বরকে ধন্যবাদ। ছেলেদের তরফ থেকে ধন্যবাদ জানাই ভিড়ের মধ্যে থাকা সেই বীর ব্যক্তিকে,যে বন্দুকধারীর মোকাবিলা করেছেন।

অপরদিকে টুইটে ইবতসামের একটি ছবি পোস্ট করে তিনি তাকে ‘নায়ক’ বলে অভিহিত করেছেন। ব্রিটিশ চলচ্চিত্র ও তথ্যচিত্র প্রযোজক জেমিমা গোল্ডস্মিথ ছিলেন ইমরান খানের প্রথম স্ত্রী। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়েছিল। তাদের দুই ছেলে রয়েছে, সুলেইমান ইসা ও কাসিম।

আরও পড়ুন -  দেশে ১৪.২ লক্ষেরও বেশি মানুষ সুস্থ হয়েছেন

 ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান খান বিয়ে করেছিলেন ব্রিটিশ-পাক সাংবাদিক রেহাম খানকে। সেই বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। তারপর থেকে ইমরানের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেছেন রেহাম খান। ইমরান খানের ওপর প্রাণঘাতী হামলার পর, তিনিও সহানুভূতিশীল বার্তাই দিয়েছেন।

টুইটে এই হামলার নিন্দা জানিয়ে রেহাম খান বলেছেন, পিটিআই সভাপতি ইমরান খান এবং দলের অন্যান্য সদস্যদের ওপর গুলি চালানো মর্মান্তিক এবং নিন্দনীয়। প্রাদেশিক ও ফেডারেল সরকারকে, পুলিশকে এবং আমাদের নিরাপত্তা সংস্থাগুলিকে, অবশ্যই সমস্ত প্রকাশ্য অনুষ্ঠানে আমাদের রাজনীতিবিদদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

আরও পড়ুন -  Elon Musk: ইলন মাস্ক নতুন আপডেট নিয়ে আসছে ‘এক্স’ অ্যাপে

বৃহস্পতিবার পাকিস্তানে ইমরান খানের লংমার্চে ঢুকে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে ইমরান খানসহ অন্তত চারজন গুলিবিদ্ধ হয়েছেন বলে তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতারা জানিয়েছেন। ফাইল ছবি।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img