38 C
Kolkata
Friday, April 26, 2024

Journalist Killed: আল-জাজিরার সাংবাদিক নিহত, ইসরায়েলি সেনাদের গুলিতে

Must Read

ইসরায়েলি সেনারা গুলি করে হত্যা করেছে শিরীন আবু আকলেহ নামে একজন সাংবাদিককে। তিনি কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরায় কর্মরত ছিলেন। ফিলিস্তিনের অধিকৃত পশ্চিমতীরে ইসরায়েলি সেনারা তাকে হত্যা করে।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এই তথ্য নিশ্চিত করেছে। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আল-জাজিরা।

আল-জাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার জেনিন শহরের কাছে ইসরায়েলি নিরাপত্তা অভিযানের মধ্যে দায়িত্বপালনের সময় ইসরায়েলি সেনাদের গুলিতে তিনি নিহত হন।

আরও পড়ুন -  ‘বালিকা বধূ’র তিন স্টার আজ স্মৃতির পাতায় !

আল-জাজিরার নিদা ইব্রাহিম বলেছেন, কোন পরিস্থিতিতে শিরীন আবু আকলেহের মৃত্যু হয়েছে সেটি এখনও স্পষ্ট নয়। এই ঘটনায় সামনে আসা একটি ভিডিওতে আবু আকলেহকে মাথায় গুলি করা হয়েছে বলে দেখা গেছে। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

আরও পড়ুন -  তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের কর্মসূচি শুরু হওয়ার আগেই বিজেপি কর্মীদের সাথে পুলিশি ঝামেলায় উত্তপ্ত হয়ে ওঠে বার্নপুরের বারীময়দান এলাকায়

ফিলিস্তিনি শহর রামাল্লা থেকে ইব্রাহিম বলেন, আমরা এখন পর্যন্ত যা জানি তা হলো,  ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় শিরীন আবু আকলেহের মৃত্যুর ঘোষণা করেছে। ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরের উত্তরে অবস্থিত জেনিন শহরে ইসরায়েলি অভিযানের মধ্যে দায়িত্বপালনের সময় বুধবার তিনি মাথায় গুলিবিদ্ধ হন।

আরও পড়ুন -  গুজরাটকে নতুন দল বলে ছোট ভাববেন না, হুঁশিয়ারি হার্দিক পান্ডিয়ার

নিদা ইব্রাহিম আরও বলেন, এই ঘটনাটি শিরীন আবু আকলেহের সঙ্গে কাজ করা সাংবাদিকদের জন্য একটি ধাক্কা।

কান্নাজড়িত কণ্ঠে ইব্রাহিম বলেন, আবু আকলেহ খুব সম্মানিত একজন সাংবাদিক ছিলেন। ২০০০ সালে দ্বিতীয় ফিলিস্তিনি ইন্তিফাদার শুরু থেকে তিনি আলজাজিরার সাংবাদিক হিসেবে কাজ করছিলেন।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img