24 C
Kolkata
Tuesday, May 7, 2024

তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের কর্মসূচি শুরু হওয়ার আগেই বিজেপি কর্মীদের সাথে পুলিশি ঝামেলায় উত্তপ্ত হয়ে ওঠে বার্নপুরের বারীময়দান এলাকায়

Must Read

বিবেকানন্দের জন্মোৎসব সমিতির সদস্যরা পুলিশের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। ছবিঃ টুঙ্কা সাহা।

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের কর্মসূচি শুরু হওয়ার আগেই বিজেপি কর্মীদের সাথে পুলিশি ঝামেলায় উত্তপ্ত হয়ে ওঠে বার্নপুরের বারীময়দান এলাকায়।

মঙ্গলবার সকালে বার্নপুরের বারীময়দান মোড়ে বিবেকানন্দের মূর্তির পাদদেশে শিবরাত্রি পালনের উপলক্ষ্যে এক বৈঠকের আয়োজন করে বিজেপির কর্মী সমর্থকেরা। তবে সায়নী ঘোষের এদিন বারীময়দানে পুজো দেওয়ার পাশাপাশি বিবেকানন্দের মূর্তিতে মাল্যদানের কর্মসূচি ছিল।

আরও পড়ুন -  Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

সেই উপলক্ষ্যে এদিন পুলিশের পক্ষ থেকে বিজেপি কর্মী সমর্থক তথা বিবেকানন্দ জন্মোৎসব সমিতির সদস্যদের সরে যেতে অনুরোধ করা হয়। তবে পুলিশের আবেদনে তারা সাড়া না দিয়ে বচসায় জড়িয়ে পড়ে। একই সাথে তারা দাবি করে, হিন্দু দেবতা শিবকে অপমান করা সায়নী ঘোষকে কিছুতেই বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করতে দিতে রাজি নন।

আরও পড়ুন -  প্রায় ৫০ হাজার টাকা হারালেন সরকারি কর্মী, ATM প্রতারণার ফাঁদে

একই সাথে এই ঘটনাকে কেন্দ্র করে বিবেকানন্দের জন্মোৎসব সমিতির সদস্যরা পুলিশের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। এরপরেই পুলিশের পক্ষ থেকে লাঠি চার্জ করে তাদের সরিয়ে দেওয়া হয়। ঘটনার জেরে বিজেপির কর্মী সমর্থক সুধাদেবী ও সুস্মীতারা দাবি করেন, বহিরাগত তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে তারা নির্বাচনে বোতাম টিপে যোগ্য জবাব দেবেন।

আরও পড়ুন -  দুর্গাপূজা

 

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img