40 C
Kolkata
Monday, April 29, 2024

‘বালিকা বধূ’র তিন স্টার আজ স্মৃতির পাতায় !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস সিজন ১৩’ এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। মাত্র চল্লিশ বছর বয়সেই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার জীবনের চাকা। ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। ঘুমের মধ্যেই শান্ত মনে মৃত্যুর কোলে ঢলে পড়েন সিদ্ধার্থ। বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা।

সিদ্ধার্থের চলে যাওয়ার কথা এখনো কেউ বিশ্বাস করতে পারছেননা। তাঁর অনুরাগী ও সতীর্থ আর বন্ধুরা কেউই মানতে পারছেন না যে সিদ্ধার্থ আর নেই। সেন্ট জেভিয়ার্সে থেকে পড়াশোনা শেষ করে অভিনয়ের জন্য মুম্বাই আসেন। মডেলিং দুনিয়ার মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখেন সিদ্ধার্থ। কেরিয়ারের শুরুর দিকে চুটিয়ে মডেলিং করেছেন। টেলিভিশন শো ‘ বাবুল কা আঙ্গান ছুটে’ তে প্রধান চরিত্রে অভিনয় দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে তিনি ‘ জানে পেহচানে সে… ইয়ে আজানাব্বি’, ‘ লাভ ইউ জিন্দেগী’ প্রভৃতি শোতে অভিনয় করেনএরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’ তে অভিনয়ের সুবাদে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন সিদ্ধার্থ।

আরও পড়ুন -  পর্যটন প্রসার অনুষ্ঠানের শ্রীনগরে সূচনা করলেন শ্রী মনোজ সিনহা ও শ্রী প্রহ্লাদ সিং প্যাটেল

২০০৮ সালে কালার্স টিভিতে রাজস্থানে বাল্য বিবাহের ওপর নির্ধারিত ‘বালিকা বধূ’ এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করা আনন্দী’র দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ শুক্ল। এই ধারাবাহিকে সমাজের বাল্য বিবাহের মতো কুপ্রথা দেখানো হয়েছিল। আশ্চর্যজনক ভাবে এই ধারাবাহিকের তিন প্রধান চরিত্র আজ আর আমাদের মধ্যে নেই।

আরও পড়ুন -  Malaika Arora: আসল সত্যি প্রকাশ পেল, লম্বা হতে চাইলে করতে হবে এই ব্যায়াম, মালাইকার মতন

এই ধারাবাহিকে প্রধান চরিত্রে ‘ আনন্দী’ চরিত্রে অভিনয় করা প্রত্যুষা ব্যানার্জী ২০১৬ সালে আত্মহত্যা করেন। এরপর এই বছরের শুরুতে ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র দাদিসা ওরফে প্রবীণ অভিনেত্রী সুরেখা সিকরি হৃদরোগে মারা যান। আজ বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে প্রাণ হারালেন শিবরাজ ওরফে সিদ্ধার সিদ্ধার্থের চলে যাওয়ার সঙ্গে সঙ্গে আনন্দী-শিবরাজের জুটিরও ইতি ঘটলো। স্মৃতি হয়ে গেল ‘ বালিকা বধূ’ ধারাবাহিকের এই জনপ্রিয় জুটি।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা সুহানা,ভালোবাসেন ক্যাট নিয়ে খেলা করতে, ইনস্টাগ্রামে পোস্ট করলেন

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img