34 C
Kolkata
Sunday, April 28, 2024

IND vs PAK: আবার মুখোমুখি হবে ভারত-পাকিস্তান, ম্যাচের সময়সূচি জেনে নিন

অনূর্ধ-১৯ এশিয়া কাপে ইন্ডিয়া, পাকিস্তান, আফগানিস্তান ও নেপাল একই গ্রুপ এ রয়েছে।

Must Read

ভারত ও পাকিস্তান চিরশত্রু বলে পরিচিত ক্রিকেটের ইতিহাসে বা দুনিয়ায়। কয়েক দশক ধরে এই পরম্পরা চলে আসছে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে। পাকিস্তানের মাটিতে ভারতের খেলতে না যাওয়া, শত্রুতাকে আরও বাড়িয়ে দিয়েছে।

ভারত-পাকিস্তান ম্যাচ মানে টানটান উত্তেজনা। এর ওপর শত্রুতা মনোভাবের জন্য দুই দল যখন মাঠে নামে, তখন ক্রিকেটের সেরা উৎসব চলতে থাকে ক্রিকেটপ্রেমীদের সাথে।

আরও পড়ুন -  Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

ভারত শেষ বার পাকিস্তানের বিপক্ষে খেলেছে চলতি বছর অনুষ্ঠিত হওয়া ওডিআই বিশ্বকাপের আসরে। যেখানে গ্রুপ পর্যায়ে পাকিস্তানকে লজ্জাজনকভাবে পরাজিত করেছিলো টিম ইন্ডিয়া। আপনাদের বলি, বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তানের বিপক্ষে ভারত এখনও পর্যন্ত অপরাজেয় দল। দুই দলের লড়াই সমাপ্ত হয় টানটান উত্তেজনার মধ্যে দিয়ে।

ওডিআই বিশ্বকাপের মেগা আসর শেষ না হতেই ঘোষণা হয়ে গেল ভারত-পাকিস্তান পরবর্তী ম্যাচের সময়সূচী। কিন্তু এবার বিরাট-রোহিত নয়। পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে খেলবে ভারতের অনূর্ধ্ব-১৯ দল।

আরও পড়ুন -  এক তৃণমূল কর্মীর পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে

৮ই ডিসেম্বর দুবাইয়ের মাটিতে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের মেগা আসর। ১০ই ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

অনূর্ধ-১৯ এশিয়া কাপে ইন্ডিয়া, পাকিস্তান, আফগানিস্তান ও নেপালের সাথে গ্রুপ এ রয়েছে। অপরদিকে, বি গ্রুপে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত ও জাপান।

আরও পড়ুন -  ভারত-পাকিস্তান ম্যাচ, ‘রিজার্ভ ডে’-তে খেলা হবে, ঘোষণা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের IND vs PAK MATCH

দুটি গ্রুপে বিভক্ত দল একে অন্যের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে ১৭ই ডিসেম্বর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ খেলবে। উল্লেখ্য, গত বছর এশিয়া কাপের মেগা টুর্নামেন্টে শ্রীলঙ্কাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছিল টিম ইন্ডিয়া।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img