35 C
Kolkata
Tuesday, May 14, 2024

ভারত-পাকিস্তান ম্যাচ, ‘রিজার্ভ ডে’-তে খেলা হবে, ঘোষণা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের IND vs PAK MATCH

বৃষ্টির কারণে ১০ই সেপ্টেম্বর ভারত-পাকিস্তান খেলা না হয়, সে ক্ষেত্রে ওই খেলাটি ১১ই সেপ্টেম্বর হবে

Must Read

ভারত-পাকিস্তান ম্যাচ, ‘রিজার্ভ ডে’-তে খেলা হবে, ঘোষণা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের IND vs PAK MATCH.

মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ম্যাচ শ্রীলংকার আর প্রেমাদাসা আন্তর্জাতিক স্টেডিয়ামে। খেলার আগেই বড় বিজ্ঞপ্তি ঘোষণা করল এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC)। জানা গেছে, “রিজার্ভ ডে”-তে খেলা হবে ভারত-পাকিস্তান ম্যাচ। জানিয়ে রাখি, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফ থেকে এমন সিদ্ধান্তই নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Virat Kohli 49th Century: কোহলির রেকর্ড চলতি বিশ্বকাপে, জন্মদিনে সেঞ্চুরি সহ শচীনের আসনে বসলেন

আপনাদের বলে রাখি, গ্রুপ পর্যায়ে বৃষ্টির কারণে বিঘ্নিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। এর ফলে ক্রিকেটপ্রেমীদের চরম উত্তেজনা শীথল হয়ে পড়ে।এশিয়া কাপের মেগা আসরে পরস্পর দুই প্রতিদ্বন্দ্বীর লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। যে কোন পরিস্থিতিতে দুই দেশের মধ্যকার ম্যাচ আয়োজন করতে চায় ACC।

আরও পড়ুন -  প্রায় 10 টি কোয়াটারে চুরির অভিযোগ তুলে রাস্তা অবরোধ, বিক্ষোভে সামিল স্থানীয়রা

উল্লেখ্য, চলতি এশিয়া কাপে এই প্রথম কোন খেলার জন্য “রিজার্ভ ডে” ঘোষণা করল এশিয়ান ক্রিকেট কাউন্সিল। ভারত-পাকিস্তান ম্যাচ ছাড়া অন্য কোন ম্যাচ খেলা হবে না কোন ‘রিজার্ভ ডে”-তে। জানিয়ে রাখি, আগামী ১০ই সেপ্টেম্বর চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

এদিন এশিয়ান ক্রিকেট কাউন্সিল কর্তৃক প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যদি বৃষ্টির কারণে ১০ই সেপ্টেম্বর ভারত-পাকিস্তান খেলা না হয়, সে ক্ষেত্রে ওই খেলাটি ১১ই সেপ্টেম্বর হবে।

আরও পড়ুন -  Aneek Dhar: অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক, দ্বিতীয় সন্তানের

যদি ১১ই সেপ্টেম্বর ভারত-পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হয় তবে টানা দুটি ম্যাচ খেলতে হবে বিরাট কোহলিদের। ১২ই সেপ্টেম্বর সুপার-৪ এর গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলতে হবে টিম ইন্ডিয়াকে।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img