37 C
Kolkata
Sunday, May 5, 2024

Aneek Dhar: অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক, দ্বিতীয় সন্তানের

Must Read

সঙ্গীতশিল্পী অনীক ধর (Aneek Dhar) গত বছরে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন। এক কন্যা সন্তানের মা হওয়ার পর দ্বিতীয় বারে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অনীক জায়া দেবলীনা। গত বছরের ১০ সেপ্টেম্বর পরিবারে নতুন সদস্য এসেছিল অনীকের।

সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতর ছবি শেয়ার করে অনুরাগীদের সাথে এই সুখবরটা শেয়ার করেছিলেন। এবার ছেলের অন্নপ্রাশনের ছবি ভাগ করে নিলেন।

ছেলের নাম তাঁরা দিয়েছেন আদবান। সোশ্যাল মিডিয়ায় ছেলের অন্নপ্রাশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অনীক। পদ্মের আকারের একটি বড়সড় পাত্রে ছেলেকে কোলে নিয়ে স্নান করাতে বসেছিলেন দেবলীনা। অন্নপ্রাশন উপলক্ষে ছোট্ট লাল পাঞ্জাবি, সাদা পাজামার সাথে বড় সোনার হার পরে সেজে উঠেছিল পুঁচকে আদবান। মা এবং ভাইয়ের পাশে দেখা গেল অনীকের মেয়েকেও। স্ত্রী আর ছেলের সাথে হাসি মুখে পোজ দিয়েছেন সঙ্গীতশিল্পী নিজেও।

আরও পড়ুন -  মুম্বইয়ে খোঁজ পাওয়া গেলো আমেরিকা থেকে ফেরত ওমিক্রন আক্রান্তের

ছবিগুলি শেয়ার করে অনীক লিখেছেন, ‘আদবানের শুভ অন্নপ্রাশন উপলক্ষে বাড়ির অনুষ্ঠান ঈশ্বরের কৃপায় খুব সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। এই দিনে আমার পুত্রকে আশীর্বাদ করার জন্য, আমার পরিবারের সবাইকে, আমাদের কুল পুরোহিত শ্রী বাসুদেব চক্রবর্তী মহাশয় ও বিশেষ অতিথিদের আমার বুক ভরা ভালোবাসা ও শুভেচ্ছা।’ কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন -  Neel-Trina: নতুন লুক ধারাবাহিক শেষ হতেই, নীল কি বলছেন?

প্রসঙ্গত, ২০০৭ সালে একটি নামী গানের রিয়েলিটি শোয়ের বিজেতা হয়েছিলেন অনীক। সেখান থেকেই জনপ্রিয়তার শুরু। সঙ্গীতকেই নিজের কেরিয়ার বানিয়েছেন। আরো কয়েকটি রিয়েলিটি শোতেও অংশ নিতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  এক সঙ্গে বিছানায় মোনালিসা ও আম্রপালির সাথে চুটিয়ে রোম্যান্স করলেন নিরহুয়া, ভিডিও ভাইরাল হয়ে গেল

প্লেব্যাক সিঙ্গিং এর সাথে আবার বিভিন্ন শোতেও আসতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা তুঙ্গে এই গায়কের। বেশ কয়েক বছর আগে দেবলীনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ২০১৮ তে প্রথম বার বাবা হন গায়ক। জন্ম হয় মেয়ে আদ্যার। পুত্রের জন্মের সাথে সাথে তাঁদের পরিবারটাও সম্পূর্ণ ভর্তি হয়েছে। দুই ছেলে মেয়েকে নিয়ে তাঁদের সুন্দর পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img