30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Neel-Trina: নতুন লুক ধারাবাহিক শেষ হতেই, নীল কি বলছেন?

Must Read

তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য বাংলা সিরিয়ালের জগতে অন্যতম প্রিয় জুটি। এই জুটি তাদের শুরু থেকেই মিডিয়াতে নিয়মিত উপস্থিতি রয়েছে। তাদের বিবাহের পরে, তারা তাদের নৈপুণ্যকে আরও সম্মানিত করেছিল। সম্প্রতি তাদের বিচ্ছেদের খবর শিরোনাম হয়েছে। এর প্রতিক্রিয়ায় তৃণা প্রকাশ করেছেন যে এই ধরনের খবর তাদের পরিবারকে প্রভাবিত করে এবং অপ্রয়োজনীয় তদন্তের আমন্ত্রণ জানায়। তিনি যোগ করেছেন যে নীল এবং তার পরিবার অত্যন্ত সম্মানিত, এবং প্রকাশকদের এই ধরনের সংবাদ প্রতিবেদন করার আগে তাদের মানবতা বিবেচনা করা গুরুত্বপূর্ণ। নীল, একটি হাস্যকর ফ্যাশনে, মন্তব্য করেছে যে তারা যদি এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয় তবে তারা সবাইকে জানিয়ে দেবে, তাই সোশ্যাল মিডিয়া পোস্টগুলির উপর ভিত্তি করে অনুমান করার দরকার নেই।

এটি লক্ষণীয় যে তৃণা বর্তমানে একটি নতুন চেহারা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। তিনি একটি পুনর্ব্যবহৃত নীল ফর্মুলা বেছে নিয়েছেন এবং সম্প্রতি স্টার জলসা সিরিজ ‘বালিঝড়’ এর শুটিং শেষ করেছেন, যেখানে তিনি কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায়ের বিপরীতে অভিনয় করেছেন। যাইহোক, দুর্বল রেটিং এর কারণে, শোটি দ্রুত বাতিল করা হয়েছিল। সিরিজের সমাপ্তিতে তৃণাকে সম্পূর্ণ নতুন রূপে দেখানো হয়েছে, যা অনেক মনোযোগ আকর্ষণ করেছে। যারা তার নতুন চুলের স্টাইল দেখেছেন তারা এটিকে “নীল” হিসাবে বর্ণনা করেছেন, অন্তত বলতে!

মজার বিষয় হল, নীল এবং তৃণা উভয়েই একই হেয়ার স্টাইলিস্ট শেয়ার করেন, যার কাজ তাদের সোশ্যাল মিডিয়া পেজে দেখা যায়। তবুও, তৃণা “স্যান্ডস্টর্ম”-এর শেষে খুব ছোট চুল কাটায় আত্মপ্রকাশ করেছিলেন, যা কিছু নেটিজেনদের মুগ্ধ করেছে। কেউ কেউ তার নতুন চেহারার প্রশংসা করলেও অন্যরা তার আগের লম্বা চুল পছন্দ করেছে। উল্লেখ্য, তৃণা সম্প্রতি অরিন্দম শীল পরিচালিত ‘ইস্কাবনের বিবি’র -এর শুটিং শেষ করেছেন। এদিকে, গুজব ছড়িয়েছে যে নীলের “বাংলা মিডিয়াম” শীঘ্রই শেষ হবে, তবে চ্যানেলের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন -  Trina Saha: তৃণা খুঁজে পেলেন মনের মানুষ, রূপসাগরে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img