30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Trina Saha: তৃণা খুঁজে পেলেন মনের মানুষ, রূপসাগরে

Must Read

শেষ হয়ে গিয়েছে ‘খড়কুটো’।

গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হয়নি। গুনগুন প্রয়াত হলেও আবারও পঁচিশ বছর পর অবিকল তার মতোই দেখতে একটি মেয়েকে হাসপাতালে খেলা করতে দেখা যায় বাচ্চাদের সাথে। অদ্ভুত ভাবে তার নামও গুনগুন। অনেকটা একতা কাপুর (Ekta Kapoor)এর সিরিয়ালের মতোই লেগেছে ‘খড়কুটো’-র শেষ অংশ। তবে যা ঘটে গেছে তা নিয়ে ভেবে লাভ নেই। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ইন্সটাগ্রাম রিল।

আরও পড়ুন -  SRK-র সিনেমা সারা বিশ্বে তোলপাড়, এবার প্রবেশ করবে ১,০০০ কোটির ক্লাবে ‘জাওয়ান’

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে তৃণার পরনে রয়েছে হালকা সবুজ রঙের শিফন শাড়ি। একই রঙের সুতোর কারুকার্য রয়েছে। রূপোলি রঙের চুমকি বসানো রয়েছে শাড়ির সরু পাড় জুড়ে। এই শাড়ির সাথে গোলাপি রঙের ব্লাউজ পরেছেন তৃণা। ব্লাউজ জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। ব্লাউজের স্লিভ ফ্লেয়ারড। তাতেও রয়েছে গোলাপি সুতোর এমব্রয়ডারি। এর সাথে কানে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন তৃণা। ডান হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। খোলা চুলের একপাশে লাগানো রয়েছে অনেকগুলি স্টোন স্টাডেড ক্লিপ। বাঁ হাতের আঙুলে রয়েছে বড় আংটি। সবুজ ঘাসজমিতে হাসিমুখে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তৃণাকে।

আরও পড়ুন -  Kiev: ইউক্রেন জুড়ে বিমান হামলার সর্তকতা জারি, ইইউ শীর্ষ সম্মেলন শুরু কিয়েভে

মাহতীম শাকিব (Mahteem Shakib)এর বিখ্যাত গান ‘দেখেছি রূপসাগরে’-র সাথে ইন্সটাগ্রাম রিলটি বানিয়ে শেয়ার করেছেন তৃণা। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, এই গানটি তাঁকে সুখের অনুভূতি দেয়। এই ক্যাপশনের সাথে একটি মিউজিক ও একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তৃণা।

আরও পড়ুন -  Trina Saha: লাস্যময়ী তৃণা, পিঠ খোলা নীল পোশাকে

তৃণার ইন্সটাগ্রাম রিলটি তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। আগামী দিনে সুমন দাস (Suman Das) পরিচালিত ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে তৃণাকে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img