36 C
Kolkata
Thursday, May 16, 2024

ইয়ামিনী সিং-এর সাথে রোমান্স খেসারি তেল মাখিয়ে, এই ভিডিও সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় তোলপাড়, BHOJPURI VIDEO

Must Read

একটি ভোজপুরি গান দারুনভাবে ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। এই গানে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে নেহা রাজ এবং কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়, তা বলাই বাহুল্য।

সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটির ঘরে।

আরও পড়ুন -  নিরহুয়ার হৃদয়ে আগুন আম্রপালি দুবেকে দেখে, বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না – AMRAPALI ROMANCE VIDEO

নেহা রাজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। ৪ মাস আগে ‘সারেগামা হাম ভোজপুরি’র ব্যানারে হোলি উপলক্ষে একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছিল। সেই ভিডিওতে ‘তেল’এর তালেই নেহা রাজকে একেবারে সাজানো-গোছানো সেটে অভিনেতার সাথে চূড়ান্ত রোমান্টিক হতে দেখা গেছে।

আরও পড়ুন -  আম্রপালি রাগ ভাঙ্গালেন বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে গিয়ে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

সাথে ছিল জোরদার নাচের দৃশ্যও। এই মিউজিক ভিডিও পৌঁছে গিয়েছে ৫ কোটির কাছাকাছি মানুষের সামনে। বলাই বাহুল্য, এই মুহূর্তে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে কেশরী লাল যাদব এবং নেহা রাজের রোমান্টিক মিউজিক ভিডিওটি।

৮ মাস আগে ‘সারেগামা হাম ভোজপুরি’র ব্যানারে এই মিউজিক ভিডিওটি মুক্তি পেলেও এখনো ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে ট্রেন্ডিংয়ে রয়েছে গানটি। উল্লেখ্য, গানটির কথা দিয়েছেন পবন পান্ডে। সুর করেছেন শুভম রাজ। গানটি স্বয়ং কেশরী লাল যাদব এবং নেহা রাজের কন্ঠেই। ৮ মাস পুরানো মিউজিক ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে আবার চর্চিত সাথে প্রশংসিত দুই জনপ্রিয় তারকারা।

আরও পড়ুন -  Mamata Banerjee: বাংলার ৫০ হাজার লোকের চাকরি হয়েছে IT‌ সেক্টরে, টুইট করে মন্তব্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img