29 C
Kolkata
Wednesday, May 8, 2024

দাম কমলো সোনা ও রুপার উৎসবের মরশুমে, আজকে সোনা রুপার লেটেস্ট দাম, GOLD RATES

২২ ক্যারেট ও ২৪ ক্যারেট সোনার দাম অনেকটাই কমেছে আগের তুলনায়

Must Read

সেপ্টেম্বর মাসে ভালো কেনাকাটা হয়েছে, সেই কারণে সোনার দাম আজকের দিনে কিছুটা বৃদ্ধি হয়েছে। আজকে সর্বশেষ রেট অনুযায়ী, সোনার দাম বেড়েছে ১১০ টাকা। অপরদিকে রুপোর দাম বেড়েছে অনেকটাই। বর্ধিত হারে কেনাকাটায় কোন প্রভাব পড়েনি। আগের দিন যেরকম হারে সোনার গয়না বিক্রি হয়েছিল, একই ভাবে আজকেও সোনার গয়না বিক্রি হয়েছে।

মূলত উৎসবের মরশুমের কারণে সোনা ও রুপোর দাম অনেকটাই বৃদ্ধি পায়। সেই সময়ে সোনা ও রুপো কেনা বেশি শুভ।

আরও পড়ুন -  শিশু মৃত্যুকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মাতৃমা বিভাগের সামনে

এখন চলছে উৎসবের মরশুম। যদি বাড়িতে সোনার গয়না বা সোনার বার কিনতে চান তাহলে এই সুযোগটি আপনার জন্য সবথেকে ভালো সময়। কিছু জায়গায় উৎসবের মরশুমের কারণে সোনার উপরে অফার দেওয়া হয়।

এই মুহূর্তে সোনার দাম কিছুটা বেশি থাকলেও, অন্যান্য সময়ের তুলনায় অনেকটাই কম। এখন বলিয়ান বাজারে ২৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৫৮ হাজার ৫২০ টাকা। অপরদিকে ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ৫৩,৬১০ টাকা। গত কয়েকদিনে সোনার দাম কমলেও এবারে সোনার দাম কিছুটা বৃদ্ধি হয়েছে।

আরও পড়ুন -  দ্বীপটি এক মাত্র নারীদের প্রবেশ

শহর অনুযায়ী দেখা গেলে আজ চেন্নাইতে ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ছিল ৫৫,৩০০ টাকা ও ২৪ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ছিল ৬০,৩৩০ টাকা। মুম্বাইতে ২২ ক্যারেট সোনার দাম ছিল ৫৫,০০০ টাকা ও ২৪ ক্যারেট সোনার দাম ৬০,০০০ টাকা প্রতি ১০ গ্রামে।

কলকাতায় এই দাম ছিল ২২ এবং ২৪ ক্যারেটের জন্য যথাক্রমে ৫৫,০০০ এবং ৬০,০০০ টাকা। দিল্লিতে এই দাম ছিল ২২ ক্যারেটের জন্য ৫৫,১৫০ টাকা ও ২৪ ক্যারেটের জন্য ৬০,১৫০ টাকা। আর ব্যাঙ্গালোরে এই দাম ছিল ২২ ক্যারেটের জন্য ৫৫,০০০ টাকা ও ২৪ ক্যারেটের জন্য দাম ছিল ৬০,০০০ টাকা। ভারতের আর বাকি শহরেও দাম ছিল ২২ ক্যারেটে ৫৫,০০০ টাকা প্রতি ১০ গ্রাম, ২৪ ক্যারেটে ৬০,০০০ টাকা প্রতি ১০ গ্রাম। আজকে এই দরদাম।

আরও পড়ুন -  বগটুই গণহত্যা কাণ্ডে ধৃত রিটন সেখকে জেল হেফাজতের নির্দেশ দিল রামপুরহাট মহকুমা আদালত

Latest News

Urfi Javed: ঝুলছে ডিম নিম্নাঙ্গে, আবার নতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওড়ালেন উরফি জাভেদ

Urfi Javed: ঝুলছে ডিম নিম্নাঙ্গে, আবার নতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওড়ালেন উরফি জাভেদ।  সবার সামনে আসতে তিনি বেশ অভ্যস্ত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img