31 C
Kolkata
Friday, May 17, 2024

একদল যুবতী নিজেদের সর্বস্ব বিক্রি করে দেবে বাড়ি রক্ষা করতে, একা দেখবেন

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য।

এই ওয়েব সিরিজের মুখ্য অভিনেত্রী প্রযুক্তা দুসান। ‘পত্র পেটিকার সিজন ১’ এ প্রযুক্তা প্রধান চরিত্রে অভিনয় করেছেন।এই অভিনেত্রীর রূপে মুগ্ধ প্রত্যেকেই। অসাধারণ রূপলাবণ্য দেখার জন্য প্রত্যেকে অপেক্ষায় থাকেন। এই ওয়েব সিরিজটি ট্রেলার সুপার ডুপার হিট হবে।

টিভি সিরিয়াল ও ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল অভিনেত্রী প্রযুক্তা দুসান। আগেও তার অভিনয় এই সিরিজটিতে তিনি অভিনয় করেছেন। অতিসম্প্রতি রিলিজ হয়েছে একটি ওয়েব সিরিজ হল জালেবি বাই তিন। এই ওয়েব সিরিজও রিলিজের পর থেকে জনপ্রিয়তার উপরে চলে গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, প্রযুক্তার সাথে এই ওয়েব সিরিজে রিঙ্কু ঘোষ ও শ্বেতা ঘোষ অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই নভেম্বর, রাশিফল দেখুন

আরাম করে বাড়িতে বসে বিনোদনের সহজ উপায় করে দিয়েছে উল্লু প্ল্যাটফর্ম। আপনি এডাল্ট কিছু সিনেমা সহজেই দেখতে পারচ্ছেন। কিন্তু এইগুলি দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি খুঁজে দেখতে হবে। বাড়ির সকলের সামনে মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখা যাবে না।

উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হচ্ছে। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে সহজে চলে যাচ্ছে।একেবারে উষ্ণতায় পরিপূর্ণ এই ছবিগুলো নিয়ে এই প্লাটফর্ম হাজির করেন তার ভক্তদের সামনে।

আরও পড়ুন -  উল্লুর সর্বশেষ ওয়েব সিরিজ 'সবক ইশক কা'-এ সামাজিক সীমানার সমস্ত বেড়া ভেঙে গেল

উল্লুর ওয়েব অ্যাপ থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। পত্র পেটিকা পার্ট-২, যে ট্রেলার এর মধ্যে দেখা গেছে, এক বড় বাড়িতে কয়েকজন যুবতী থাকেন। নাচের মাধ্যমে লোককে মনোরঞ্জন করাই তাদের কাজ। সেখানে শুধুমাত্র যে নাচ, গান হয় তা নয়। চোখের আড়ালে এখানে গণিকাবৃত্তিও হয়।

আরও পড়ুন -  নতুন ওয়েব সিরিজ ‘অনোখা রিশতা’, প্রতি সেকেন্ডে আছে ভরপুর যৌন দৃশ্য, Bold Web Series

এখানে অনেক অভিনেত্রী অভিনয় করেছেন খোলামেলা পোশাকে দেখা গেছে। গ্রামের মোড়ল বিষয়টি জানতে পারেন, তখন সেই যুবতীদের যিনি লিডার আছেন, তাকে যখন জানানো হয় যে, এই বাড়িটা তাদের দেওয়া হয়েছিল শুধুমাত্র নাচের জন্য।

অন্য কিছু করার জন্য নয়। তখন বাড়ি নিয়ে নেওয়া হবে।

তখন তাদের মধ্যে শুরু হয় বাড়িটি বাঁচানোর। বাড়ি বাঁচাতে তারা নিজেদের সর্বস্ব দিয়ে বাড়ি বাঁচাবে, তারা প্রতিজ্ঞা করে। এবার কি হবে? জানতে গেলে পুরো গল্পটাই দেখে নিতে হবে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img