29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Horoscope: আজ ১৪ই নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৪ই নভেম্বর (২৭শে কার্তিক) রবিবার রাশিফল।

মেষ (ARIES): আজ আপনার দিনটি ভালো যাবে। ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ পাবেন। ইতিবাচক ভাবনা চিন্তা করুন।

বৃষ (TAURUS): আজ কোনো বন্ধু বা পরিবারের কোনো সদস্য আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারে। সাবধানে থাকার চেষ্টা করুন। চোখ কান খোলা রাখুন।

মিথুন (GEMINI): আজ রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখুন। কোনো রকম রাজনৈতিক ঝগড়া ঝামেলার মধ্যে জড়াবেন না, ক্ষতি হতে পারে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৯ শে আগস্ট, রাশিফল পড়ুন

কর্কট (CANCER): আজ আপনি কোনো কারণে বিষাদগ্রস্ত হতে পারেন। অপূর্ণতা আপনার মনে হতাশার সৃষ্টি হতে পারে। পরিবারের সঙ্গে থাকুন।

সিংহ (LEO): আজ আপনি কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। ভেঙে পড়বেন না। আবার নতুন করে কাজ শুরু করুন। ঠিক সাফল্য পাবেন।

কন্যা (VIRGO): আজ দাঁতের সমস্যায় পড়তে পারেন। ফেলে না রেখে দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করুন। নিজের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২ শে আগস্ট, রাশিফল পড়ুন

তুলা (LIBRA): আজ পুরোনো কোনো কাজের জন্য অনুশোচনা ভুগতে পারেন। মন শান্ত রাখার চেষ্টা করুন। নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃশ্চিক (SCORPIO): আপনার অস্ত্রোপচারে সাফল্য হবে। চিকিৎসায় আরোগ্য লাভ হবে। নিজের শরীরের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালো যাবে।

ধনু (SAGITTARIUS): আপনি কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সাফল্য পেতে পারেন। মন দিয়ে খেলাটা করুন। জেতার সুযোগ আছে। দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  Weather Winter: স্বাভাবিকের নীচে নামবে তাপমাত্রা আজকে, কালীপুজোয় জাঁকিয়ে শীত দক্ষিণবঙ্গে

মকর (CAPRICORN): আজ পরিবারের কোনো সদস্যের সাথে অশান্তি হতে পারে। ঠান্ডা মাথায় সব অশান্তি মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো নয়।

কুম্ভ (AQUARIUS): আজ ব্যবসার কাজে উন্নতি হবে। ব্যবসার প্রসার ঘটতে পারে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES): আপনি নিজের সন্তানের কোনো কাজের জন্য গর্বিত হবেন। সন্তানের বেশ নাম ডাক হবে। সন্তান আর পরিবারের সাথে ভালো করে সময় কাটান।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img