42 C
Kolkata
Monday, April 29, 2024

Film: সংগীত নির্ভর ছবি “মাঝবয়সী”, সুজাতা সদনে মুক্তি পেলো

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   শুক্রবার ১২ই নভেম্বর, কলকাতা, হাজরার সুজাতা সদনে, সল্প দৈর্ঘ্যের ছবি সংগীতনির্ভর “মাঝবয়সী” মুক্তি পেলো। পথফাইন্ডারের উপস্থাপনায় টলিটাউন প্রডাকশন প্রযোজিত সংগীতনির্ভর ছবিটির প্রধান নাম ভূমিকায় ও কন্ঠে রয়েছেন খরাজ মুখার্জী। এখানে যে গানটি গাওয়া হয়েছে, তার সুর দিয়েছেন, দেবদত্ত শ্রীমানি ও কথা শ্রীউৎপল দাস। সংগীতের আয়োজন ও আবহসঙ্গীত করেছেন শ্রীঅভিজিৎ মুখার্জী, ছবিটির কার্যনির্বাহী প্রযোজক শ্রীঅর্নব দত্ত এবং সম্পুর্ন ছবিটির নির্দেশনার দায়িত্বে ছিলেন শ্রীকল্যান রায়।

আরও পড়ুন -  সাজা ঘোষণা আগেই, শৌচালয় থেকে পালালো আসামি !

টলিটাউন প্রডাকশনের প্রথম প্রচেষ্ঠার মূল ভাবনা মাঝবয়সীদের কেন্দ্র করে। প্রত্যেকটি মানুষের মাঝে বয়সে পৌঁছাবার পর তাদের চাওয়া-পাওয়া, আশা-আকাঙ্খা, ইচ্ছা-অনিচ্ছাকে উপলব্ধি করেই গড়ে তোলা হয়েছে ছবির চিত্রনাট্য। অভিনেতা খরাজ মুখার্জী হাস্যরস বোধ ও অভিনয়ের দক্ষতা দর্শকদের কাছে বিশেষ ভাবে আকর্ষণীয় হয়ে উঠবে। যাহা পূর্বে বহুবার প্রমাণিত হয়েছে। সংগীত নির্ভর ছবিটির সুর, আবহসঙ্গীত, আয়োজন এবং নির্দেশনা আলাদা করে প্রশংসার দাবী রাখবে। মাঝবয়সী হবার পর জীবনে নতুন ভাবে কাজ শুরু করা যায় ও মানুষিক ভাবে দুর্বল হয়ে পড়া মাঝবয়সীদের মনের জোর ফেরাবে সঙ্গীতটা, এমন দাবী প্রযোজক দেবমাল্য শ্রীমানী।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা ডিসেম্বর, রাশিফল দেখুন

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img