39 C
Kolkata
Tuesday, April 23, 2024

Horoscope: আজ ২রা ডিসেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২রা ডিসেম্বর (১৩ই অগ্রহায়ণ) বৃহস্পতিবার রাশিফল।

মেষ (ARIES): আজ আপনার পরিবারের সুনাম নষ্ট হতে পারে কোনো ব্যক্তির জন্য। সাবধানে থাকুন। সবাইকে সব কিছু বলবেন না। দেখে বন্ধু নির্বাচন করুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃষ (TAURUS): আজ আপনার দিনটি ভালো। আপনার অনেকদিনের মনোবাঞ্ছা পূর্ণ হবে। মন দিয়ে কাজ করুন। কাজে সাফল্য আসতে পারে।

মিথুন (GEMINI):  আপনি শারীরিক ভাবে অসুস্থ হবেন। দীর্ঘ দিন ধরে অনিদ্রায়র জন্য কষ্ট পাবেন। নিজের প্রতি যত্ন নিন।ডাক্তার দেখান।

আরও পড়ুন -  Horoscope: কোন রাশিতে অর্থ লাভের প্রবল সম্ভাবনা, দেখুন আজকের রাশিফল

কর্কট (CANCER): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো যাবে। নিজের পৈতিক ব্যবসায়ে লাভের মুখ দেখতে পাবেন। ব্যবসার উৎপাদন বৃদ্ধি হবে। কাজে সাফল্য আসতে পারে। মন দিয়ে কাজ করে যান।

সিংহ (LEO): আজ আপনার দিনটি বেশ ভালো। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসবে।  বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

কন্যা (VIRGO): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়বে। সঙ্গীকে বেশি করে সময় দিন।   একে অপরের সাথে ভালো করে কথা বলুন। দাম্পত্য জীবনে সুখ পাবেন।

আরও পড়ুন -  Aadhaar Card: আধার কার্ড আসল না নকল? বাড়িতে বসে চেক করতে পারেন সহজে

তুলা (LIBRA): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে মনে আসতে পারে। এই বিলাসিতার জন্য বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে আরও সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ ভালো। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে কোথাও চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করবেন।

ধনু (SAGITTARIUS): আজ কোনো আত্মীয়ের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা মাথায় সব অশান্তি মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  ভালোবাসা দিনে একটু ছোঁয়া...

মকর (CAPRICORN): আজ কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য আসতে পারে। কাজের জন্য বেশ প্রশংসা পাবেন। মন দিয়ে নিজের কাজ করে যান। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভ (AQUARIUS):  আপনি কোনো সত্যি কথা বললে শত্রু বাড়বে। উচিত কথাতে আপনার ক্ষতি হতে পারে। সাবধানে থাকুন। দিনটি সুখকর নয়।

মীন (PISCES): আপনার দিনটি খুব একটা ভালো যাবে না। বাড়িতে টাকা পয়সার সমস্যা দেখা দেবে।   সংসারে অভাব অনটন হবে। দেখে শুনে কাজ করার চেষ্টা করবেন।

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img