31 C
Kolkata
Sunday, May 19, 2024

Srabanti Chatterjee: দর্শকদের মন জিতলেন শ্রাবন্তী মাচা শোয়ে, রাতের শো আরও জমে উঠল

Must Read

ইচ্ছা না থাকলেও আর্থিক কারণে তাঁদের মাচা শো করতেই হয় টলিউড তারকাদের অধিকাংশই জানিয়েছেন। অধিকাংশ তারকাই মাচা শোয়ে গান গাওয়ার অপশনটা নেন। এই ধরনের শোয়ে পোশাক পরিবর্তনের জন্য ড্রেসিং রুম বা সময় কোনোটাই থাকে না।

পরিস্থিতিও সর্বত্র অনুকূল নয়। গান গাইতে গিয়ে অধিকাংশ তারকাই বেসুরো হয়ে যান। সোশ্যাল মিডিয়ার সময়ে সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এতটাও বেসুরো নন। এপার বাংলা-ওপার বাংলা জুড়ে শ্রাবন্তীর অনুরাগীর সংখ্যা বহু।

আরও পড়ুন -  T20 World Cup 2022: এই দুটি দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে, রিকি পন্টিং ভবিষ্যৎবাণী করলেন

গত মার্চ মাসে উত্তর গোপালপুর শীতলা মাতা গ্রাম্য কমিটির উদ্যোগ আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন শ্রাবন্তী। একবার তাঁকে দেখার জন্য উপচে পড়ছিল দর্শকরা শ্রাবন্তী পরেছিলেন ফ্লোরাল প্রিন্টেড ফুলস্লিভ শার্ট এবং ট্রাউজার।

সবার অনুরোধে নিজের অভিনীত ফিল্ম ‘জোশ’-এর জনপ্রিয় গান ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’ গেয়ে শোনালেন শ্রাবন্তী। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ (Jeet)। শুধুমাত্র গান গাইলেন না শ্রাবন্তী, হালকা নাচও করলেন।

আরও পড়ুন -  বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শ্রাবন্তীর ভক্তদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ। আপাতত কোনো শো নয়, শ্রাবন্তী ব্যস্ত তাঁর নতুন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতিতে। এটি প্যান ইন্ডিয়ান ফিল্ম। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

ফিল্মে দেবী চৌধুরানীর চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। তাঁকে শিখতে হচ্ছে হর্স রাইডিং এবং মার্শাল আর্ট। করতে হবে অভিনয়ের ওয়ার্কশপ। আগামী নভেম্বর মাস থেকে পুরুলিয়া এবং বীরভূমের লাল মাটির অঞ্চলে শুরু হবে ‘দেবী চৌধুরানী: ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। শ্রাবন্তীর সাথে তৈরি হয়েছে জিতু কমল (Jeetu Kamal)-এর জুটি।

আরও পড়ুন -  FIFA: ফিফা ফুটবল থেকে ভারতকে নিষিদ্ধ করল

অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘বাবুসোনা’-য় প্রথমবার এই জুটির দেখা যাবে। আগামী দিনে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য় দেখা যাবে জিতু ও শ্রাবন্তী জুটিকে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img