30 C
Kolkata
Thursday, May 2, 2024

বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির নামজাদা অভিনেতা খেসারি লাল যাদবের গান প্রায় সুপারহিট হয়

Must Read

এই ডিজিটাল দুনিয়ায় বিনোদন এখন টপ ট্রেন্ডি এ রয়েছে। টিভি অথবা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির দিকে চলে যাচ্ছে। এখন রাজত্ব করছে ইউটিউব। এখানে নানান রকমের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন।

ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি দিলেই দেখা যাবে নানান ভোজপুরি মিউজিক ভিডিওর। এই ভিডিও ইন্টারনেটে চলে এলেই সেখানে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায় নেটিজেনদের।

এখন ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও ব্যাপক জনপ্রিয় হচ্ছেন।

আরও পড়ুন -  Suhani Bhatnagar: মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত সুহানি ভাটনগর

ইন্টারনেট দুনিয়াতে নতুন কোনো ভোজপুরি মিউজিক ভিডিও আসলে হইচই পড়ে যায় ইউটিউবে। একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে ইউটিউবে ভিউ সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

যেখানে একটি বলিউড মিউজিক ভিডিওতে মাত্র কয়েক মিলিয়ন ভিউ থাকে। আর সেখানে বহু গুণ ভিউ পায় ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। সম্প্রতি সেই রকম একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এবার সেই বিষয় নিয়ে কথা হবে।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির দারুন নামজাদা অভিনেতা খেসারি লাল যাদবের নাম সকলেই জানেন। তিনি প্রচুর ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে নিয়েছেন। সেই গুলিকে একেবারে জীবন্ত করে দেন। সম্প্রতি ইন্টারনেট জগতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে, সেখানে খেসারি লাল যাদব ও অক্ষরা সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ কায়দায় রোম্যান্স করেছেন। বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে।

আরও পড়ুন -  UNESCO Peace Prize: আঙ্গেলা ম্যার্কেল পাচ্ছেন, শান্তি পুরস্কার ইউনেস্কো

এটি ‘হিরো নং ১’ ছবির ‘বাজ জয় ছাগল’ গান। এই গানে তারকা জুটির রোমান্টিক কেমিস্ট্রি দেখে অস্থির হয়েছেন অনেকে। এখানে আকাশী নীল শাড়িতে দারুণ সুন্দরী লাগছিল এই অভিনেত্রীকে।

এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন প্যারে লাল যাদব, আজাদ সিং ও অরবিন্দ তিওয়ারি। এর মধ্যেই প্রায় ১৯ লাখের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখে ফেলেছেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img