34 C
Kolkata
Sunday, May 5, 2024

Jaya Ahsan: বিছানায় জয়া আহসান স্বল্প পোশাকে, দেখেই ঘাম পুরুষ ভক্তদের

Must Read

জয়া আহসান (Jaya Ahsan) বাংলাদেশের নায়িকা হলেও এখন এপার বাংলাতেও জনপ্রিয় হয়ে উঠেছেন। শুধু জনপ্রিয়ই নন, কম সময়েই প্রথম সারিতে উঠে এসেছেন। টলিউডের নামীদামী পরিচালকদের অন্যতম প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন জয়া।

এপার বাংলাতে পা দিয়ে কেরিয়ারের গ্রাফ চড়চড়িয়ে বেড়েছে তাঁর। ঝুলিতে ভরেছেন সফল ছবি। বয়সের দিক দিয়ে তরুণী অভিনেত্রীদের থেকে বড় হলেও সেই ছাপ পড়তে দেননি জয়া।

উইকিপিডিয়া বলছে, তাঁর বয়স চল্লিশের কাছে। জয়াকে দেখলে সেকথা জোর গলায় বলবে এমন সাধ্য হয়তো কারোরই নেই। ফিগারের বাঁধন অটুট রয়েছে। নিজেকে প্রতি মুহূর্তে নতুন ভাবে মেলে ধরেন জয়া। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তাঁর ফটোশুটের সমস্ত ছবি।

আরও পড়ুন -  প্রায় ৫৭০ ভরি গয়না কালীপুজোর সময় মা কালী কে সাজিয়ে থাকেন অনুব্রত মণ্ডল, তদন্তে সিবিআই

এখনকার তরুণী অভিনেত্রীদের বলে বলে গোল দেওয়ার ক্ষমতা রাখেন। সেই সাথে একই ভাবে তিনি শান দিয়ে চলেছেন নিজের অভিনয় দক্ষতায় দিকে। সৃজিত মুখোপাধ্যায় থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো প্রথম সারির পরিচালকদের সঙ্গে কাজ করেছেন জয়া আহসান।

আরও পড়ুন -  বাঙালির বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-র শ্যামা, একফালি সিঁদুর কপালের মাঝখানে

ইনস্টাগ্রামে ৩০ লক্ষ ফলোয়ার আছে জয়ার। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। ফটোশুটের ছবি, রিল ভিডিও থেকে শুরু করে নিজের সিনেমার টুকটাক আপডেটও তিনি ভাগ করে নেন ভক্তদের সাথে। সম্প্রতি জয়ার কিছু ছবিতে নজর আটকেছে নেটদর্শকদের।

হরেক রঙের জংলা ছাপ পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিছানায় শুয়ে আবেদনময়ী পোজে একের পর এক ছবি তুলেছেন।কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তুলেছেন জয়ার অনুরাগীরা।

আরও পড়ুন -  VIRAL: ফ্লাইং কিস ছুঁড়লেন মুসকান বেবি মঞ্চ থেকেই, ফ্যানেদের হুঁশ উড়ল ভিডিও দেখে

প্রসঙ্গত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিতে দেখা যাবে জয়াকে। বহু প্রতীক্ষিত এই ছবির একমাত্র নায়িকা জয়া হলেও ছবিতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত এবং অনির্বাণ ভট্টাচার্যরা। এই ছবির সঙ্গে যুক্ত রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম ও ইন্দ্রদীপ দাশগুপ্তের মতো ব্যক্তিত্বরা। পুজোতেই মুক্তি পেতে চলেছে ‘দশম অবতার’। এখন শুধু অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img