28 C
Kolkata
Tuesday, May 14, 2024

এক তৃণমূল কর্মীর পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
দল বিরোধী কার্যকলাপের অভিযোগ তুলে এক তৃণমূল কর্মীর পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম সাবির আহমেদ। অভিযুক্ত সুজাপুর গ্রাম পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেসের প্রধান আরিফ আলি সহ তার দলবল। রবিবার দুপুরে আক্রান্ত তৃণমূল কর্মী বাজার থেকে বাড়ি যাওয়ার পথে প্রধান তার পথ আটকায়, তাকে দল বিরোধী কার্যকলাপের নামে মিথ্যা অভিযোগ তুলে বেধড়ক মারধর করা হয়।

আরও পড়ুন -  Sabrina Safi Nisa: অভিনয় কমিয়েছি মেয়ের জন্য, মেয়েকে স্কুলে ভর্তি করেছি

কার্ড দিয়ে তার বাম পা ভেঙে দেওয়া হয়, শুধু তাই নয় আগ্নেয়াস্ত্র দেখানো হয় বলে অভিযোগ। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসলে তারা পালিয়ে যায়। আক্রান্ত ওই তৃণমূল কর্মীকে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় ওই তৃণমূল কর্মীকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কালিয়াচক থানার পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। আক্রান্ত তৃণমূল কর্মী সাবির আহমেদ জানায়, সে কোনমতেই দল বিরোধী কাজের সাথে যুক্ত নয়, তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন প্রধান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে মারধর করেছে।

আরও পড়ুন -  Keoratala Mahasmashan: কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সুব্রত মুখার্জির, গান স্যালুটে সন্মান

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img