24 C
Kolkata
Tuesday, May 7, 2024

কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে শতাব্দী রায় প্রচারে এলেন

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   বারাবনি বিধানসভার গিরমিট মোড় থেকে কাঁটাপাহাড়ি মোড় পর্যন্ত তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে এক

বিশাল মোটর সাইকেল মিছিলের আয়োজন করা হয়। যেখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে মুখ্যরূপে উপস্থিত হন সাংসদ তথা নায়িকা শতাব্দী রায়। এদিন ফুলের মালা পরিয়ে শতাব্দী রায়কে বারাবনির মাটিতে স্বাগতম জানান প্রার্থী বিধান উপাধ্যায়।
প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে
বারাবনিতে প্রথম মিছিল সকালে গিরমিট মোড় থেকে কাঁটাপাহাড়ি পর্যন্ত এবং দ্বিতীয় মিছিল বিকাল পানুড়িয়া মোড় থেকে পাঁচগাছিয়া মোড় পর্যন্ত দুটি মোটর সাইকেল মিছিলের আয়োজন করা হয়।যে মিছিলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের সহ সাধারণ মানুষের উচ্ছাস ছিলো চোখে পড়ার মত।

আরও পড়ুন -  জামরিকুড়ি ও নতুনপাড়া গ্রামে নির্বাচনী প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়

এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায় বলেন, যে হারে করোনা বৃদ্ধি পাচ্ছে তাতে সমস্ত সাধারণ মানুষের সচেতন থাকা অত্যন্ত জরুরি। আজকে কর্মীদের বারণ করা সত্ত্বেও এত মানুষের ভিড় হয়েছে। সামনে ভোট তাই প্রচার করতে হবে করে যাচ্ছি। আমি বুঝি মানুষের কষ্ট কেনো আমি নিজে করোনায় আক্রান্ত হয়েছিলাম। তাই করোনার বিধি মেনে সবাইকে মুখে মাক্স, দূরত্ব বজায় রেখে এই মিছিলে অংশ নেবার অনুরোধ করছি।

আরও পড়ুন -  বিশ্ব শান্তির উদ্দেশ্যে শিবের আরাধনায় মাতলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

এই প্রসঙ্গে সাংসদ তথা নায়িকা শতাব্দি রায় বলেন, বারাবনিতে তৃতীয়বার বিধায়ক বানানোর লক্ষ নিয়ে আজ আমি এসেছি, মানুষের মুখের মধ্যে উৎসাহ বলছে বারাবনিতে তৃণমূলের জয় নিশ্চিত। মানুষের রায় ২ তারিখে প্রকাশ আসবে আর রাজ্যে দিদির সরকার গঠন নিশ্চিত।

আরও পড়ুন -  পশ্চিম বর্ধমানের জেলা শাসকের দফতরে সাড়ম্বরে পালিত হোলো ৭৪ তম স্বাধীনতা দিবস

তাছাড়া আজকের এই মিছিলে উপস্থিত ছিলেন, বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ এবং জেলা পরিষদ কর্মদক্ষ পূজা মাড্ডি সহ আরো অনেকে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img