39 C
Kolkata
Friday, April 26, 2024

এক কাপ তৃপ্তিদায়ক চা সহযোগে সুট্টা বার খড়গপুরে তাদের নতুন ফ্র্যাঞ্চাইজি আউটলেটটি খুলল

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, খড়গপুরঃ    ১৫ই এপ্রিল বৃহস্পতিবার, সমগ্র ভারতবর্ষ জুড়ে ভাড়ে চায়ের স্বাদ বিস্তারের জন্য বিখ্যাত ব্র্যান্ড চায় সুট্টা বার আজ এক কাপ চা যোগে বাংলা নববর্ষ পয়লা বৈশাখকে আন্তরিক ও মঙ্গলময় ভাবে উদযাপন করার উদ্দেশ্যে খড়গপুরে তাদের শুভ উদ্বোধনের কথা ঘোষণা করল। ভারতবর্ষে চা কেবলমাত্র একটি পানীয় নয় বরং এটি একটি সংস্কৃতি, ঘন সুমিষ্ট পানীয় আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। আপনার স্বাদ কোরকগুলিকে উদ্দীপ্ত করতে এবং পদের সম্ভারে আধিক্য আনতে চায় সুট্টা বার আজ বিখ্যাত আই.আই.টি শহর খড়গপুরে তাদের ফ্র্যাঞ্চাইজি আউটলেটটি খুলল।

আরও পড়ুন -  Weather: তাপমাত্রা নীচে নামছে দীপাবলির আগেই, জাঁকিয়ে শীত পড়বে কবে?

বিশ্ব ব্যাপী ভাঁড়ের স্বাদ বিস্তারের চিন্তা-ভাবনা নিয়ে ব্র্যান্ডটি এদের দাম একদমই নামমাত্র রাখার চেষ্টা করেছে যাতে তা সবার পকেটের উপযোগী হয় এবং সর্বসাধারণকে আকৃষ্ট করতে পারে। পশ্চিম, উত্তর এবং উত্তর-পশ্চিম অঞ্চলগুলিতে এক ভাঁড় তৃপ্তিদায়ক চা পরিবেশনের মাধ্যমে তাদের উপস্থিতি অনুভব করানোর পর, চায় সুট্টা বার ভারতবর্ষের পূর্ব ও উত্তর-পূর্ব দিকের রাজ্যগুলিতে আত্মপ্রকাশ করতে সর্বোতভাবে প্রস্তুত। সবার কাছে কাঙ্খিত এক কাপ চা পরিবেশনের উদ্দেশ্যে, ব্র্যান্ডটি বর্তমানে ৭০+ এরও অধিক শহর সহ ৩টি দেশ ওমান, নেপাল এবং দুবাইতে এর উপস্থিতি সূচিত করে।

আরও পড়ুন -  Indian Cricketer: থানায় করা হল FIR, স্ত্রীকে মদ্যপ অবস্থায় মারধরের অভিযোগ উঠল, বিনোদ কাম্বলির বিরুদ্ধে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img