28 C
Kolkata
Monday, May 13, 2024

Bhojpuri: পেয়ার কা বুখার, হট অভিনেত্রীর স্পর্শে শক খেলেন খেসারি লাল যাদব

Must Read

চলচ্চিত্র ও ভিডিও গানগুলি খুবই জনপ্রিয় খেসারি লাল যাদবের। এই ভিডিওতে দেখা গেছে, তিনি রাখী গুপ্তাকে খুব উত্যক্ত করছেন। এই দুজনের ভিডিও ইউটিউবে হিট হয়েছে। বলিউড ছাড়াও এখন দক্ষিণ এবং ভোজপুরি সিনেমার জাদু অনেকের ওপর রয়েছে।

এই ভোজপুরি গানগুলি বিয়ে এবং পার্টিতে ঝড় তোলে। ভোজপুরি সিনেমাও অনেক রাজ্যে খুব পছন্দ করা হয়। নিরহুয়া, পবন সিং, খেসারি লাল যাদব, রবি কিষাণ ও অন্যান্য অভিনেতারা ভোজপুরিকে একটি আলাদা পরিচয় করিয়ে দিয়েছেন।তাঁদের সিনেমা থেকে শুরু করে গান সবই হিট হচ্ছে।

আরও পড়ুন -  ইন্টারনেটে তোলপাড় বেডরুমের নাচের ভিডিও, এই নায়িকার ভিডিও সামনে এসেছে

খেসারি লাল যাদবের একটি ভোজপুরি গান ‘ছু কে ছোর দেলা’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। এই গানটি তোলপাড় সৃষ্টি করেছে। খেসারি লাল যাদব এই গানে অভিনেত্রীকে বলছেন যে ছু কে ছোর দেল্লা পানি-পানি হো গিল, ই রাজা প্রথম সে জায়াদা ট্রাবল হো গয়াল।

আরও পড়ুন -  বেডরুমে কুকীর্তি খেসারির এই সুন্দরী নায়িকার সাথে, ভিডিওটি দেখবেন না সকলের সামনে

ভিডিওতে ভোজপুরি হট অভিনেত্রী রাখী গুপ্তাকে খেসারি লাল যাদবের সঙ্গে দেখা গেছে। এখানে রাখী গুপ্তা ও খেসারি লাল যাদব এর মধ্যে রসায়ন চমৎকার হয়েছে। গানে রাখী গুপ্তা সকলের মন কেড়ে নিয়েছেন।

আবার শ্রোতাদের ঘাম ঝরানোর জন্য এই গান যথেষ্ট। এই গানের ভিডিওটি ভোজপুরি শ্রোতাদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব। এই গানটির লিরিক্স চমৎকার। গানের ভিডিওটিও খুব রোমান্টিক।

আরও পড়ুন -  Monalisa: সেক্সি ফিগার দেখালেন অভিনেত্রী, এই ভিডিও ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে

জনপ্রিয় এই গানের কথা লিখেছেন মুকেশ মিশ্র। সংগীত পরিচালনা করেছেন আর্য শর্মা। ভিডিওটি পরিচালনা করেছেন আরিয়ান দেব। গানটি ওয়েভ মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওটি এখন পর্যন্ত কয়েক হাজার বারেরও বেশি মানুষ দেখেছেন।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img