32 C
Kolkata
Sunday, May 5, 2024

ইংরাজী নতুন বছর আসার আগে Airtel গ্রাহকদের দিলো দারুন অফার, এখন বিনামূল্যে দেখুন নেটফ্লিক্স এই প্ল্যানের সঙ্গে

Airtel সম্প্রতি গ্রাহকদের জন্য একটি প্ল্যান নিয়ে হাজির। আপনি নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

Must Read

এয়ারটেল তাঁর গ্রাহকদের একটি বড় উপহার দিয়েছে ইংরাজী নতুন বছর আসার আগে। Airtel Netflix সাবস্ক্রিপশন সহ একটি প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির।

এটি কোম্পানির প্রথম প্রিপেইড প্ল্যান যাতে Netflix নামের OTT প্ল্যাটফর্মের পরিষেবা বিনামূল্যে পাওয়া যাচ্ছে। এর আগে, শুধুমাত্র হটস্টারের ফ্রি পরিষেবা যুক্ত প্ল্যানই গ্রাহকদের জন্য নিয়ে আসত কোম্পানিটি। Airtel-এর এই প্ল্যানের সাথে আনলিমিটেড 5G ডেটাও পাওয়া যাবে।

আরও পড়ুন -  Bhojpuri: আম্রপালি-নিরহুয়া রোমান্সের সীমা ছাড়িয়ে গেলেন, ছোটদের সাথে এই ভিডিও দেখবেন না

Airtel-এর এই নতুন প্ল্যানটি মাত্র ১,৪৯৯ টাকার। Airtel ১৪৯৯ টাকার প্ল্যান জেনে নিন।

Airtel সম্প্রতি একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যেটা Netflix সাবস্ক্রিপশন সহ আসছে। এয়ারটেলের নতুন ১৪৯৯ টাকার রিচার্জে আনলিমিটেড ভয়েস কল সহ প্রতিদিন ৩ জিবি পর্যন্ত 4G ডেটা পাচ্ছেন গ্রাহকরা। প্ল্যানটি ৮৪ দিনের জন্য বৈধ। এই প্ল্যানের সঙ্গে আনলিমিটেড 5G ডেটা আসছে।

আরও পড়ুন -  Eggplant: লাউ না, চালকুমড়ো নয়, জানা গেল প্রিয় সবজি বেগুন !

Netflix পরিষেবা একসাথে আসছেঃ

১৪৯৯ টাকার প্ল্যানের খুব আকর্ষণীয় বিষয়টি হল Netflix বেসিক প্ল্যানের সাবস্ক্রিপশন। প্ল্যানের বৈধতা ৮৪ দিনের জন্য। এই Netflix প্ল্যানের বৈধতাও একই ৮৪ দিন। এটি হল Netflix বেসিক প্ল্যান।

আরও পড়ুন -  Husband Extramarital Affair: স্বামীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্ত্রী, তারপর যা কান্ড ঘটল...

আপনি একবারে শুধুমাত্র একটি ডিভাইসে লগইন করতে পারবেন। এর মাধ্যমে আপনি ৭২০p এ কন্টেন্ট স্ট্রিম করতে পারবেন। তাছাড়া, Airtel Hello Tunes সেটআপ করার সুযোগও পাচ্ছেন। Airtel-এর এই ১৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি Airtel-এর ওয়েবসাইট, Airtel Thanks অ্যাপের পাশাপাশি Google Pay এবং PhonePe ইত্যাদির মতো থার্ড-পার্টি পেমেন্ট অ্যাপ থেকে পাওয়া যাবে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img