41 C
Kolkata
Saturday, April 27, 2024

সমস্ত ফিচারে সজ্জিত Galaxy S24 Ultra, AI প্রযুক্তির Samsung স্মার্টফোন

Must Read

সমস্ত ফিচারে সজ্জিত Galaxy S24 Ultra, AI প্রযুক্তির Samsung স্মার্টফোন।

Samsung Galaxy S24 Ultra ভিডিও টিজার মুক্তি পেয়েছে। ইউটিউব চ্যানেলে ছবি দেখা গেছে। ব্যাক ক্যামেরা এবং ডিসপ্লে দেখা যাবে। দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি তাদের আসন্ন স্মার্টফোনের কিছু ফিচারও উন্মোচন করেছে। এখানে প্রসেসর, ক্যামেরা, ব্যাটারি এবং চার্জিং সম্পর্কিত তথ্য প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন -  ভারতের বাজারে আসছে মারুতির WagonR নতুন অবতারে, টক্কর দেবে Tata Punch-কে

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা পাওয়া যাবে আইএসওসেল জুম অ্যানিপ্লেস। এ ছাড়া স্মার্টফোনটিতে আছে অটোমেটিক সাবজেক্ট ট্র্যাকিং। AI ভিত্তিক ট্র্যাকিং প্রযুক্তি, যা ব্যবহারকারীদের যে কোনও বিষয় ট্র্যাক করতে ও ফটো ক্লিকে সাহায্য করবে।

রয়েছে ২০০ মেগাপিক্সেলের ইমেজ সেন্সর। ডিভাইসটিতে ২০০ মেগাপিক্সেলের এইচপি২এসএক্স ওআইএস প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড, ১০ মেগাপিক্সেলের থ্রিএক্স টেলিফটো ও ৫০ মেগাপিক্সেলের ৫এক্স টেলিফটো জুম লেন্স আছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Samsung: স্যামসাং চিপ মার্কেটের দিকে নজর দিয়েছে

এর সামনে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা কোম্পানি দিতে পারে বলে জানা গিয়েছে।

ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট ও অ্যাড্রেনো ৭৫০ জিপিইউ তে সজ্জিত থাকবে। কোয়ালকম এআই প্রযুক্তির বিষয়টি নিশ্চিত করেছে কোম্পানি। এলপিডিডিআর৫এক্স RAM এবং ইউএফএস ৪.০ স্টোরেজ পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হবে। ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৪৫ ওয়াট তারযুক্ত চার্জিং সাপোর্ট ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে।গ্যালাক্সি এস২৪ আল্ট্রাতে ৬.৮ ইঞ্চি ডব্লিউকিউএইচডি ওএলইডি ডিসপ্লে ও ১২০ হার্জ রিফ্রেশ রেট থাকবে মনে করা হচ্ছে। এটি লঞ্চ সম্পর্কে এখনও কোনও আপডেট আসেনি।

আরও পড়ুন -  Sherlyn Chopra : শার্লিনের বিষ্ফোরক মন্তব্য !

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img