24 C
Kolkata
Friday, May 10, 2024

Video: বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে বাঙালি কন্যার, ডান্স দেখে মুগ্ধ নেটভক্তরা

"দিল কা রিশতা"-তে আলকা ইয়াগনিকের কন্ঠে রীতিমতো জনপ্রিয়তা লাভ করেছিল "দাইয়া দাইয়া দাইয়া রে" এই গানটি।

Must Read

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় চিপটে রয়েছে ৮ থেকে ৮০ প্রত্যেকেই। সকলে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র অভিনেতা বা অভিনেত্রীরা নয়। যে কেউই তাদের নিজের কর্মকান্ডের মাধ্যমে সংবাদ শিরোনামে আসে।

জানিয়ে রাখি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় তরুণ ও তরুণীদের আধিপত্য বেড়েছে দারুন ভাবে। যেমন কেউ নাচ, অভিনয় বা সংক্ষিপ্ত ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটি হয়ে উঠছেন।

আরও পড়ুন -  শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার জনের মৃত্যুর ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল

এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক মিনিটের অপেক্ষা। সময়ের সুযোগে কিভাবে গ্রহণ করতে হয়, অবশ্যই দেখতে হবে সোশ্যাল মিডিয়ায় সদ্য ভাইরাল হওয়া জনপ্রিয় হিন্দি গানের তালে প্রতিভাবান এই ডান্সটি।

সত্যি বলছি, সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি ডান্সের ভিডিও। এক বাঙালি কন্যাকে হিন্দি গানের সাথে দুর্দান্ত ভাবে কোমর দোলাতে দেখা যাচ্ছে। এটা দেখে নেটিভক্তরা বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের নাম নিয়ে তুলনা করছেন এই মেয়েটিকে।

আরও পড়ুন -  Suicide: ফুলশয্যার পরের ভোরেই আত্মঘাতী হাওড়ার যুবক

বলিউডের জনপ্রিয় সিনেমা “দিল কা রিশতা”-তে আলকা ইয়াগনিকের কন্ঠে জনপ্রিয়তা লাভ করেছিল “দাইয়া দাইয়া দাইয়া রে” গানটি। সেই গানে অপূর্ব নৃত্য পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন -  Video: ভুবন মাতিয়েছেন এই তরুণী লাল লেহেঙ্গায়, মনমুগ্ধকর ভিডিও বারবার দেখছেন নেটিজেনরা

২০০৩ সালে মুক্তি প্রাপ্ত সেই গানে এবার বাঙালি কন্যার নাচ মন জয় করলো হাজার হাজার নেটিভক্তদের। এই কয়েক মিনিটের ভিডিওটি JOYTl DANCE TUBE নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এখন পর্যন্ত প্রায় ৪০ হাজারের বেশি মানুষ এই নাচটি দেখেছেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img