33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Video: ভুবন মাতিয়েছেন এই তরুণী লাল লেহেঙ্গায়, মনমুগ্ধকর ভিডিও বারবার দেখছেন নেটিজেনরা

ভিডিওটি ইতিমধ্যে ৪.৫ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Must Read

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ থেকে অতি সাধারণ মানুষ। বলিউড বা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা।

সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও আপলোড করে সংবাদ শিরোনামে স্থান করে নিয়েছেন।

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক দ্রুততার সাথে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে রয়েছে সাহসী ডান্সের ভিডিওগুলি। সেই ভিডিওতে কোন তরুণী সাহসী স্টেপ করেন, তাহলে কোন কথাই নেই। লাখ লাখ নেটিজেনরা মণ দিয়ে দেখছেন আবার সেই ভিডিও উপভোগ করছেন।

আরও পড়ুন -  সাগর দত্ত ও অমৃতা চ্যাটার্জি সিঁদুর খেলাতে

অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এই ধরনের একাধিক ভিডিও আছে, যেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করেছেন। এমন অনেক যুবক-যুবতী রয়েছে যারা সাহসী পারফরমেন্স করে সংবাদ শিরোনামে জায়গা করেছেন।

আজ আমরা কোন প্রকার সাহসী ডান্সের ভিডিও নিয়ে কথা বলছি না। এমন একটি মনোমুগ্ধকর ভিডিওর কথা বলছি, যেটি আপনি পরিবারের সাথে বসেও উপভোগ করতে পারবেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে ভারতীয় এই তরুণীর অসামান্য মেধার প্রশংসা করতে বাধ্য।

আরও পড়ুন -  Gold Silver Price: সোনা আজ কততে বিকোচ্ছে? সপ্তাহের শুরুতে

এই ভিডিওটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম অর্থাৎ ইউটিউবে ভাইরাল হচ্ছে। এখানে, নীলু নামের এক তরুণীকে অসাধারণ অঙ্গ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। “তু জো হাস হাসকে সানাম” শীর্ষক গানে মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করতে দেখা গেছে তরুণীকে।

আরও পড়ুন -  Vaifonta: আজ ভাইফোঁটা, পৌরাণিক কাহিনী থেকেই ভাইফোঁটার প্রচলন…

ভিডিওটিতে দেখা গেছে, এই সময় মেয়েটির পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা। তাতে আরও আকর্ষণীয় করেছে। এমনকি তাঁর প্রত্যেকটি অঙ্গভঙ্গি হৃদয় ছুঁয়ে গেছে এখনকার তরুণদের। জানলে অবাক হবেন, অতি সাধারণ অথচ মনমুগ্ধকর ভিডিওটি ইতিমধ্যে প্রায় ৪.৫ লাখের বেশি মানুষ উপভোগ করে নিয়েছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img