33 C
Kolkata
Tuesday, April 30, 2024

সব জায়গায় ইন্টারনেট সুবিধা, মাসের পর মাস ব্যবহার করুন কম খরচে

Must Read

অনেকেই মনে হয় জানেন না এয়ারটেলের দুটি সস্তা ব্রডব্যান্ড প্ল্যান আছে। প্রারম্ভিক মূল্য মাত্র ১৯৯ টাকা। কথা বলছি এয়ারটেল ব্রডব্যান্ড স্ট্যান্ডবাই প্ল্যানের কথা। যারা প্রথমবারের মতো ব্রডব্যান্ড সংযোগ পাচ্ছেন বা সাশ্রয়ী মূল্যে ব্রডব্যান্ড বা ইন্টারনেট সংযোগ চান, তাহলে এই পরিকল্পনাগুলি দুর্দান্ত বিকল্প।

এয়ারটেল ব্রডব্যান্ড স্ট্যান্ডবাই প্ল্যানে দুটি প্ল্যান অন্তর্ভুক্ত করেছে সংস্থাটি। উভয় ক্ষেত্রেই ব্যবহারকারীরা ১০ এমবিপিএস গতির সাথে সীমাহীন ডেটা পাবেন। বেশ জনপ্রিয় হয়েছিল Airtel My Wifi ৫জি পরিষেবা।

আরও পড়ুন -  France: জেলেনস্কির সঙ্গে বৈঠকে মাখোঁ এবং শলৎস, ফ্রান্সে

১৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ১০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ডেটা (৩৩০০ জিবি) পাবেন। এন্ট্রি লেভেলের ১০ এমবিপিএস প্ল্যানটি পুরো ৫ মাসের জন্য কিনতে হবে। তাঁর জন্য গ্রাহকদের এককালীন ১,৬৭৪ টাকা দিতে হবে। এর মধ্যে ৫০০ টাকা ইনস্টলেশন চার্জ সহ জিএসটি অন্তর্ভুক্ত আছে।

এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের জন্য বিনামূল্যে ওয়াই-ফাই ও ফিক্সড ল্যান্ডলাইন সংযোগ পাবেন। ল্যান্ডলাইন সংযোগের জন্য গ্রাহকদের যন্ত্রটি কিনে নিতে হবে।

এয়ারটেল ব্রডব্যান্ড স্ট্যান্ডবাই প্ল্যান ৩৯৯ টাকায় ১০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ডেটা (৩৩০০ জিবি) অফার করে। এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে ওয়াই-ফাই রাউটার, এক্সস্ট্রিম বক্স ও ৩৫০+ টিভি চ্যানেলের জন্য ফিক্সড ল্যান্ডলাইন লাইন সংযোগ ও আনলিমিটেড কলিংয়ের মতো বহু সুবিধা পাবেন।

আরও পড়ুন -  দুর্গা পূজা পরিক্রমা-2022

ল্যান্ডলাইন সংযোগের জন্য গ্রাহকদের যন্ত্রটি কিনতে হবে। উল্লেখ্য, এই প্ল্যানটিও ৫ মাসের জন্য। এককালীন ৩০০০ টাকা দিতে হবে, যার মধ্যে ৫০০ টাকার ইনস্টলেশন চার্জ সহ জিএসটি অন্তর্ভুক্ত আছে।

উভয় ব্রডব্যান্ড স্ট্যান্ডবাই প্ল্যানে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার ব্যবহারকারীরা সীমাহীন কলিং উপভোগ করতে পারবেন। আবার যে কোনও সময় এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যানে তাদের প্ল্যানের গতি আপগ্রেড করার সুবিধা রয়েছে।

আরও পড়ুন -  School: আগামী ১৬ই নভেম্বর থেকে খুলছে স্কুল, চূড়ান্ত রায় দিল কলকাতা হাইকোর্ট

এয়ারটেলের এন্ট্রি লেভেল এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যান (বেসিক) ৪৯৯ টাকা থেকে শুরু। ৪০ এমবিপিএসে সীমাহীন ডেটা। সীমাহীন কলিংয়ের জন্য একটি নির্দিষ্ট ল্যান্ডলাইন সংযোগ সরবরাহ করে। এই প্ল্যানে ১ বছরের এক্সস্ট্রিম প্রিমিয়াম, উইঙ্ক ও অ্যাপোলো ২৪/৭ সার্কেল সহ এয়ারটেল থ্যাঙ্কস সুবিধাও রয়েছে। এই প্ল্যানের সাথে একটি ফ্রি ওয়াই-ফাই রাউটারও অন্তর্ভুক্ত আছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img