33 C
Kolkata
Thursday, May 2, 2024

Gold Silver Price: সোনা আজ কততে বিকোচ্ছে? সপ্তাহের শুরুতে

Must Read

বিয়ের মৌসুম শুরু হবে চলতি মাসের শেষ দিকে। বিয়ের মৌসুমে উপহার হিসেবে সোনার গয়না ব্যাপকভাবে দেওয়া হয়। সাবেকি বিনিয়োগের প্রধান উপায় হল সোনা এবং রুপার গয়না।

সোনা রুপার দামের বৃদ্ধি হ্রাস লেগেই থাকে। গত সপ্তাহে রেকর্ড উচ্চতায় পৌঁছেছিল। সোনার দামের সাথে পাল্লা দিয়ে পরিবর্তন হয় রুপোর দামও। আজ কলকাতায় কততে বিকোচ্ছে সোনা এবং রূপা? চলুন।

আরও পড়ুন -  প্রতিবাদ করায়, মহিলা সহ একই পরিবারের সাতজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ

গতকাল, রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৪৮৫০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৪৮৫০ টাকা।

গতকাল, রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৪৮৫০০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৪৮৫০০ টাকা। গতকালের তুলনায় সোনার দামের হেরফের হয়নি।

আরও পড়ুন -  অকালবোধন

গতকাল রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৫৯৮৪০ টাকা। আজ সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৯৮৪০ টাকা।

আরও পড়ুন -  Gold Price Rate: ব্যাপক দাম বাড়লো সোনার, ১০ গ্রাম সোনার দাম জানুন

দাম বেড়েছে রুপোর। রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১ কেজি রুপোর দাম ছিল ৭৩৩০০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৭৩৪০০ টাকা। ওঠা নামা চলছে সোনা এবং রুপোর দাম।

প্রতীকী ছবি

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img