40 C
Kolkata
Sunday, April 28, 2024

‘কাহো না পেয়ার হ্যায়’ অভিনেত্রী আরও সাহসী হলেন, হৃদয় ছটফট করবে ছবি দেখলে

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় আমিশা পাটেল প্রথম সারির অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবন শুরু।

হৃত্বিক রোশনের বিপরীতে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়েই নিজের বলিউড ডেবিউ করেছিলেন তিনি। বক্সঅফিসেও চূড়ান্ত সফল হয়েছিল ছবি। আর পিছন ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন দর্শকদের। দর্শকদের মাঝে এখনো নিজের সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন।

আরও পড়ুন -  Janhvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবী, আরও রূপবতী হলেন, চোখ রাখা যাচ্ছে না এই রূপে

 ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিটি বক্সঅফিসে বেজায় সাড়া ফেলেছিল।

সেই থেকেই নিজের অভিনয়ের পাশাপাশি বজায় রেখেছেন রূপের দাপটও। বর্তমানে বড়পর্দায় তার বিশেষ দেখা না মিললেও, থেকে থেকেই নেটদুনিয়ায় নিজের বোল্ড লুকের জন্য চর্চায় থাকতে দেখা যায়।

উল্লেখ্য, অভিনেত্রী ৪৬ বছর বয়সেও বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিতে পারেন বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের। সম্প্রতি সেকথাই আবারো প্রমাণ করে দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকে তাকে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড লুকে দেখা গিয়েছিল। লাল-সাদা মনোকিনি লুকেই ক্যামেরার সামনে এদিন ধরা দিয়েছিলেন।

আরও পড়ুন -  Ranveer Singh: ক্যামেরার সামনে রণবীরের চুমু কপিল দেবকে ! ভাইরাল ছবি

সমুদ্র সৈকতে সমুদ্রের কাছাকাছি দাঁড়িয়েই তুলেছিলেন ছবি। শো-অফ করেছিলেন নিজের টোনড বডিও। খোলা চুলে পরেছিলেন লাল লিপস্টিক। কানে মানানসই দুলের পাশাপাশি চোখে রেখেছিলেন রোদচশমা। গলায় ছিল একটি মূল্যবান পেনডেন্টও। শরীরী ভাবভঙ্গিতেও ছিল আবেদনের ছাপ স্পষ্ট। এখন নিজের এই বোল্ড, লাস্যময়ী ঝলকের সূত্র ধরেই অনুরাগীমহলের একাংশের মাঝে আবারো চর্চায়।

আরও পড়ুন -  নির্বাচনের প্রাক মুহূর্তে মালদা বিধানসভা কেন্দ্রে আবারো ভাঙ্গন বিজেপিতে

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img