28 C
Kolkata
Monday, May 13, 2024

নির্বাচনের প্রাক মুহূর্তে মালদা বিধানসভা কেন্দ্রে আবারো ভাঙ্গন বিজেপিতে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক মুহূর্তে মালদা বিধানসভা কেন্দ্রে আবারো ভাঙ্গন বিজেপিতে। এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী উজ্জ্বল চৌধুরীর নেতৃত্বে এবারে বিজেপি যুব মোর্চার প্রায় ৫০ জন যোগদান করলো তৃণমূল কংগ্রেসে। উল্লেখ্য বৃহস্পতিবার রাত্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে পুরাতন মালদা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোকাদিপুর কলোনি এলাকায় এক পথসভার আয়োজন করা হয়েছিল। তৃণমূল কংগ্রেস প্রার্থী উজ্জ্বল চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন পুরাতন মালদা পৌরসভার প্রশাসক কার্তিক ঘোষ, শহর তৃণমূল কংগ্রেস সভাপতি বিভূতি ভুষণ ঘোষ, নব রঞ্জন সিনহা সহ অন্যান্যরা।

আরও পড়ুন -  By-Elections: জয়জয়কার তৃণমূলের, উপনির্বাচনে

এই দিন এই নির্বাচনী কর্মীসভায় বিজেপি যুব মোর্চা থেকে প্রায় ৫০ জন তৃণমূল কংগ্রেসে যোগদান করে। দলত্যাগী দের হাতে তৃণমূলের ঝাণ্ডা তুলে দেন মালদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী উজ্জল চৌধুরি। জানা যায় এ দিন বিজেপির বুথ সভাপতি অভিজিৎ হালদার, বুধ ক্যাশিয়ার জয় হালদার, মিঠুন হালদার সহ প্রায় ৫০ জন তৃণমূল কংগ্রেসে যোগদান করে। দলত্যাগী বিজেপি কর্মীদের দাবি, বিজেপি কোন উন্নয়ন করেনি, শুধু মুখে ভাওতাবাজি দেয় লোকের সঙ্গে কোন যোগাযোগ রাখে না। করোণা পরিস্থিতিতে লকডাউনেও এলাকায় বিজেপি সাংসদ মানুষের পাশে দাঁড়ায়নি। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রেখেই তৃণমূলে যোগদান করেছেন আজ। অন্যদিকে এ বিষয়ে মালদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী উজ্জ্বল চৌধুরী জানান, আগামী দিনে শুধু মালদা বিধানসভা কেন্দ্র নয় গোটা জেলা জুড়ে এমনকি গোটা রাজ্যে বিজেপির কোন অস্তিত্ব থাকবেনা আসন্ন বিধানসভা নির্বাচনের ফলাফল তা প্রমাণ করবে। আমি আশাবাদী এই বিধানসভা কেন্দ্রে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবেন তিনি।

আরও পড়ুন -  চলচ্চিত্রে কাজ করতে হয়, মন পবিত্র রেখে

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img