38 C
Kolkata
Friday, May 17, 2024

যতদিন পর্যন্ত না গ্রামে ভোটকেন্দ্র হবে ততদিন আমরা ভোট বয়কট করে চলবো

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ    গ্রাম থেকে প্রায় দুই- আড়াই কিলোমিটার দূরে ভোট কেন্দ্র হওয়ায় এবং প্রশাসনিক বিভাগে আবেদন – নিবেদন করেও গ্রামে বুথ না হওয়ায় ভোট বয়কট এর শামিল হলেন তাল ডাংরা বিধানসভার ভালুকবাসা গ্রামের প্রায় সাড়ে ছশো ভোটার। তাদের সাথে পুরো গ্রামবাসী যোগ দিলেন সকলের একটাই দাবী আমাদের গ্রাম থেকে অনেকটা দূরে রাঙ্গামাটি বুথে ভোট দিতে যেতে হয় যা কষ্টকর।

আরও পড়ুন -  মৃত তিন সিভিক ভলান্টিয়ার। আসামি ধরে ফেরার পথে

গ্রামে প্রায় সাড় ছশো ভোটার থাকা সত্ত্বেও কেন বুথ করা হবে না এই দাবি গ্রামবাসীদের। ভোটের দিন সকাল থেকেই প্লেকার্ড হাতে গ্রামবাসীরা বিক্ষোভ নেমে পড়েন। প্রশাসনিক আধিকারিকরা গ্রামে পৌঁছালেও তারা তাদের দাবী থেকে অনড় থাকেন। তাদের একটাই দাবি গ্রামে বুথ চাই। আমরা অন্য গ্রামে গিয়ে ভোট দেব না। আমাদের একটাই দাবি বুথ দিন ভোট দিন। গ্রামবাসী অনুপ দাস বলেন আমরা ছয়মাস আগে থেকে আবেদন-নিবেদন করেছি তাতে কোন কাজ হয়নি তাই ভোট বয়কটের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। প্রশাসন যদি আমাদের গ্রামে বুথ না করেন তাহলে আগামী দিনেও আমরা এই পথেই হাঁটবো, যতদিন পর্যন্ত না গ্রামে ভোটকেন্দ্র হবে ততদিন আমরা ভোট বয়কট করে চলবো। এখন দেখার প্রশাসন কি ব্যবস্থা নেন ? সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল থেকে গ্রামবাসীরা।

আরও পড়ুন -  Playing Vermilion: দশমীর সিঁদুর খেলার পর, কি ভাবে ত্বকের যত্ন নেবেন ?

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img