24 C
Kolkata
Thursday, May 9, 2024

Sherlyn Chopra : শার্লিনের বিষ্ফোরক মন্তব্য !

Must Read

 ২৩ বছর বয়সী আরিয়ান গত শনিবার রাতে এক বিলাসবহুল ক্রুজের ‘রেভ পার্টি’ থেকে আটক করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। ১৬ ঘন্টা টানা জেরার পর রবিবার গ্রেফতার করা হয় শাহরুখ-গৌরি পুত্র আরিয়ান খানকে।

 আরিয়ানের কুকীর্তির জন্য শাহরুখ আর গৌরিকে নানাভাবে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। এই চরম বিপদে বাদশার পাশে এসে দাঁড়িয়েছেন সুনীল শেট্টি, হনসল মেহতা, পূজা ভাটরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কোনো কথা না বললেও খান পরিবারের দুর্দিনে মন্নতে ছুটে গিয়েছেন সলমন খান, অলভিরা খান, মাহিপ কাপুররা। গত সোমবার আদালতে নিয়ে যাওয়া হয় আরিয়ানকে। আদালতে আরিয়ানের স্বপক্ষে সওয়াল করেছেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্দ। ম্যাজিস্ট্রেট কোর্ট এখনো আরিয়ানকে জামিন দেনননি। আগামী ৭ই অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন আরিয়ান। ছেলেকে নিয়ে উদ্বীগ্ন গৌরি-শাহরুখ। এই চাপানউতোর মাঝেই ফের বোমা ফাটালেন অভিনেত্রী শার্লিন চোপড়া। গত বছরের এক ইন্টারভিউয়ের একটি ভিডিও ক্লিপ আবারো শেয়ার করেছেন শার্লিন। ভিডিয়োয় তিনি বললেন কেকেআরের আফটার পার্টিতে বাথরুমে খুল্লমখুল্লা ড্রাগস নেওয়ার কথা। ম্যাচের জেতার আনন্দে পার্টির আয়োজন করা হয়। আর সেই পার্টির হই হুল্লোড়ের দেদার চলে ড্রাগ সেবন। পার্টিতে কেবল বলিউড তারকা থেকে ক্রিকেটাররা ছাড়াও তাঁদের স্ত্রী’রাও পিছিয়ে থাকেন না, এমনই কথা ফের বলতে শোনা গিয়েছে শার্লিনকে।

আরও পড়ুন -  Arunita Kanjilal: শৈশবেই দর্শকদের মন জিতেছিল বঙ্গতনয়া অরুণিতা, রইলো দুর্দান্ত গানের ভিডিও

শার্লিন বলেছিলেন- ‘একবার তিনি কলকাতায় গিয়েছিলেন কেকেআরের ম্যাচ দেখতে। ম্যাচের শেষে পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। পার্টিতে গিয়ে দেখেন ক্রিকেটার, বলিউড সেলিব্রিটি সবাই দম মারো দম করছিল। নাচের মহল ছিল। সবার সঙ্গে খুব নেচেছিলেন। খুব মজা করেন। এত নেচেছিলাম যে, ক্লান্ত হয়ে পড়েন। ঘামে সারা শরীর ভিজে গিয়েছিল। তাই তিমি ওয়াশরুমে যান ফ্রেশ হওয়ার জন্য। ওয়াশরুম খুলতেই দেখতে পান সব সুপার স্টারদের স্ত্রী’রা কোকেন, সাদা পাউডার সেবন করছিলেন। তিনি আরো বলেন,তাঁর দেখে মনে হয় কী করছে এরা? কেনই বা করছে? তাঁকে দেখে উপস্থিত ওরা হাসে। তিনিও হাসেন। তারপর ওখান থেকে সরে যান। তারপরেই তাঁর মনে হয়, না বাবা, তিনি ভুল জায়গায় চলে এসেছেন। বাইরে তখনও সবাই শাহরুখ খানের সঙ্গে গল্প করছে।

Latest News

Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখুন, মাসে মাসে অনেক টাকা পাবেন

Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখুন, মাসে মাসে অনেক টাকা পাবেন।  ভবিষ্যতের কথা চিন্তা করে বিনিয়োগের দিকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img