34 C
Kolkata
Friday, May 3, 2024

ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর প্রতি মুহূর্তে, নির্লজ্জতার সব সীমা পার এই ওয়েব সিরিজটি

Must Read

এখনকার সময়ে বিনোদনের বাংলা বা হিন্দি অথবা ইংরেজি, বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও এখন দর্শকদের প্রথম পছন্দ হচ্ছে বিভিন্ন স্বাদের টক-মিষ্টি-ঝাল ওয়েব সিরিজগুলি।

তারা ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে না থেকে খুব সহজে মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে নানান ধরনের সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন। এই অভ্যাস হয়েছে করোনার সময় থেকে।

আরও পড়ুন -  Web Series: এই ধরনের ‘স্পেশাল’ অন্তর্বাস পরতেই শরীরে রোমান্স, ঘর ও দরজা বন্ধ করে দেখবেন

এখানে বিভিন্ন নামিদামি তারকা সিনেমার পরিবর্তে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ। এই ওয়েব সিরিজ জগতে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী নিয়ে গল্প। এখানে গল্পের থেকে বেশি সাহসী সব দৃশ্য সিরিজের মূল আকর্ষণ।

বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্য প্রতি সেকেন্ডে, এই সিরিজ হেডফোন ছাড়া দেখবেন না

গতবছরের শেষের দিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘জাল’ নামের ওয়েবসিরিজের দ্বিতীয় অংশ। এই সিরিজের গল্প হচ্ছে প্রাপ্তবয়স্কদের জন্য। আবার সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সব দৃশ্য দিয়ে। এই সিরিজের দ্বিতীয় পর্বে দেখা গেছে একটি পরিবারের গল্প। পরিবারের ভেতরে যেকোনো সম্পর্ক শুধুমাত্র নামমাত্র সম্পর্ক। মানে প্রত্যেকেই প্রত্যেকের সঙ্গে কুকর্মে লিপ্ত হতে থাকে নিয়মিত। বিয়ের পর নিধি নামের এক মহিলার জীবন কিভাবে এই পরিবারের জালে আবদ্ধ হয়েছে, এখানে সেই বিষয়টিই দেখানো হয়েছে।

আরও পড়ুন -  মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, পরিবারের সামনে দেখা যাবে না, সাহসী ওয়েব সিরিজটি

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তায় রয়েছে।এই সিরিজের পদে পদে রয়েছে খোলামেলা দৃশ্য। সিরিজে অভিনয় করেছেন মুসকান আগরওয়াল এবং রমেশ গোয়েলরা। কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী তনয়া চ্যাটার্জি ও ডোনা মুন্সির শারীরিক পরিভাষার জোয়ার। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলে দেখা যাবে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img