30 C
Kolkata
Sunday, May 5, 2024

Ditipriya Roy: উন্মুক্ত নাভিতে নেটজগতে উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া, আগের ইমেজ এখন অতীত

Must Read

জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) জনপ্রিয় হয়ে উঠেছিলেন। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্বের দিনগুলি দারুন ভাবে ফুটিয়ে তুলেছিলেন। ধারাবাহিক অফ এয়ার হলেও, এখনও দিতিপ্রিয়া দর্শকদের একাংশের কাছে রানীমা বলেই বেশি পরিচিত।

এই স্টিরিওটাইপ ধীরে ধীরে ভাঙতে শুরু করলেন তিনি। একের পর এক ফটোশুট করে চলেছেন দিতিপ্রিয়া। চমকে দিচ্ছেন ভক্তদের। মঙ্গলবার আবার দিতিপ্রিয়া নিজের একগুচ্ছ ছবি তার ভক্তদের সাথে ভাগ করে নিলেন ইন্সটাগ্রামে।

আরও পড়ুন -  Madhumita Sarcar: মধুমিতার উষ্ণ আবেদনে জলকেলি, পুরুষ অনুরাগীদের রাতে ঘুম নেই !

এদিন দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের ক্রপ টপ। টপ জুড়ে রয়েছে কালো রঙের চৌকো এবং ফ্লোরাল প্রিন্ট। টপের সামনের অংশে রয়েছে বোতাম। টপের সাথে দিতিপ্রিয়া টিম আপ করেছেন গ্রে রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ জ্যাকেট। জ্যাকেট জুড়ে রয়েছে কমলা রঙের ব্লক প্রিন্ট।

ফ্রন্ট ওপেন জ্যাকেটের মাধ্যমে দৃশ্যমান হয়েছে দিতিপ্রিয়ার ক্রপ টপ। নিম্নাংশে তিনি পরেছেন নীল রঙের ডেনিম ট্রাউজার। নাভিমূল রেখেছে উন্মুক্ত। কাঁধ অবধি শর্ট হেয়ার সেট করে খোলা রেখেছেন দিতিপ্রিয়া। কিছু ফ্রিঞ্জ নেমে এসেছে মুখের একপাশে। নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। দিতিপ্রিয়া ঠোঁটে দিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

আরও পড়ুন -  সংবিধান দিবস উদযাপন উপলক্ষে কেভাডিয়ায় আয়োজিত বিশেষ মাল্টি মিডিয়া প্রদর্শনী সাংসদ ও বিধায়কদের প্রশংসা পেয়েছে

পোশাকের সাথে মানানসই অক্সিডাইজড ইয়ারিং পরেছেন। নাকে রয়েছে অক্সিডাইজড নোজ স্টাড। ডান হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে অক্সিডাইজড চুড়ি। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, তিনি তাঁর অস্তিত্বের ইন্টারমিশনের মতো। যার একধারে রয়েছে তাঁর স্বপ্ন, অপরদিকে রয়েছে জীবনের বাস্তবতা।

আরও পড়ুন -  Iman Chakraborty : কার রিপ্লাই পেয়ে আনন্দে পাগল গায়িকা ইমন চক্রবর্তী !

নেটিজেনদের প্রতিক্রিয়া কিন্তু মিশ্র। অনেকে দিতিপ্রিয়ার ছবিগুলির প্রশংসা করেছেন। আবার অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। আগের মতোই নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রেখেছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img