31 C
Kolkata
Monday, May 6, 2024

Dance Video: দারুন শরীরী আবেদন এই যুবতীর ভোজপুরি গানে, নেটভক্তরা ‘উফ’ বলছে

Must Read

Dance Video: দারুন শরীরী আবেদন এই যুবতীর ভোজপুরি গানে, নেটভক্তরা ‘উফ’ বলছে।

এখনকার দিনে বহু জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রধান ইনস্টাগ্রাম। এই সময়কার প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধির জন্য ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন এই ইনস্টাগ্রামকে।

একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে। রোজ প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হচ্ছে নেটনাগরিকদের সামনে। সম্প্রতি সেই রকম উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  চিঠি বিতর্কে উস্কালো জল্পনা, মহার্ঘ ভাতা নিয়ে

সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকে এক নৃত্যশিল্পীর দেখা মিলেছে। যিনি রিল ভিডিও বানিয়েই পরিচিতি অর্জন করেছেন একাংশের কাছে। নিজের বানানো ঝলকের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা গেছে।

সম্প্রতি নিজের আরো এক ঝলকের সূত্র ধরে চর্চিত হচ্ছেন। এদিন খোলা চুলে, হালকা সাজে সবুজ শাড়ি এবং ঘি রঙের ব্লাউজেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। এই দীক্ষা কারকি একটু অন্যভাবেই পরেছিলেন শাড়িটি। নাচ করেছেন ভোজপুরি গান ‘লে ফটু লে’র তালেই। রিল ভিডিওতে তার ভাব ভঙ্গি ছিল নজরকাড়া।

আরও পড়ুন -  China: বিস্ফোরক মন্তব্য জিনপিংয়ের, হংকং-তাইওয়ান নিয়ে

তার এই ঝলক দেখে নেটজনতার একাংশের প্রতিক্রিয়া কমেন্টবক্সে নজর দিলে জানতে পারবেন।

এখন ছোট থেকে বড় সকলের কাছেই বিনোদনের খুব গুরুত্বপূর্ণ একটি মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন। আর সোশ্যাল মিডিয়াও এক্ষেত্রে নিরাশ করে না। প্রতিমুহূর্তে একাধিক বিনোদনজনক ঝলক নিয়ে হাজির থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ধরে রাখে নেটভক্তদের।

আরও পড়ুন -  Hilsa Fish Price: পদ্মার বিখ্যাত ইলিশ এলো কলকাতায়, চমকে যাবেন দাম জানলে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img