37 C
Kolkata
Thursday, May 16, 2024

মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, পরিবারের সামনে দেখা যাবে না, সাহসী ওয়েব সিরিজটি

Must Read

যখন করোনা এলো, সেই সময়ে পুরো বিশ্ব ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই শুরু মানুষ তখন বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগালেন।নানান রকমের ওয়েব মিডিয়াতে বহু সিনেমা রিলিজ হয়েছে।

তার রস চেটেপুটে গ্রহণ করলেন দর্শকরা। সেই অভ্যাস রয়ে গেল এখনও। আপনি সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার মজা আছে, এতদিনে দর্শকরা জেনে গেছেন।

আরও পড়ুন -  বন্ধ হতে চলেছে ‘রিমলি’, কি হলো ?

কিন্তু অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে। এই রকমের ওয়েব সিরিজগুলি মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্পকে নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু দেখতে গেলে আপনার মোবাইল ফোনের মাধ্যমে দেখতে হবে। সেখান সাবস্ক্রিপশন করে নিতে হবে। এই সিরিজ গুলির ট্রেলার রিলিজ হয় আগে। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পারবেন, কি রকম গল্প। তারপর সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন এই সব অসাধারণ সিনেমাগুলি।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজটি আশ্রমের চেয়েও সাহসী Mx Player-এর, দেখলে লজ্জায় লাল হয়ে যাবেন

বোম্বাই বেগম এই সিরিজে অভিনয় করেছেন পূজা ভাট। বহুদিন পর তিনি এই সিরিজের মাধ্যমে অভিনয় জগতে ফিরে এসেছেন। এখানে পাঁচজন সফল নারীর কাহিনী কে নিয়ে পুরো গোটা সিরিজটা দেখা যাবে।

আরও পড়ুন -  Pakistan: শাহবাজের প্রস্তাব, ইমরানের সঙ্গে সংলাপের

বহুদিন পরে একটি নারী কেন্দ্রিক ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন সকলের প্রিয় অভিনেত্রী পূজা ভাট। এখনকার সময়ে নারীদের উপর নানান রকম অত্যাচারের কারণে আমরা অনেক সময় নারী কেন্দ্রিক সিনেমা বা ওয়েব সিরিজ হতে দেখি। এটি অসাধারণ একটি কাহিনী।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img