34 C
Kolkata
Sunday, May 19, 2024

Madhumita Sarcar: বলিউডে পা রাখার আগেই কি হলো মধুমিতার!

Must Read

টেলি জগতে ও মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar) টলিপাড়ার। তিনি বহু ধারাবাহিকে যেমন অভিনয়ের সাথে নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, আবার তিনি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়।

সম্প্রতি টলিউডে বড় পর্দাতেও দেখা গেছে। কাজ করেছেন ওয়েবসিরিজে। এরসাথে প্রায়ই জীবনের নানা অধ্যায় এবং মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে। নানা অবতারে দেখা যায় এই অভিনেত্রীকে। সৌন্দর্য দিয়ে তিনি ভক্তদের হৃদয়ে দাবানলের সঞ্চার করেন।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: লাল সাদা শাড়িতে মোহময়ী হাসিতে পুরুষ হৃদয় গলিয়ে দিলেন শ্রাবন্তী

আগে শোনা গিয়েছিল যে টালিগঞ্জ থেকে এবার তিনি মুম্বইয়ে পাড়ি দিতে চলেছেন। বাঙালি পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের ‘ফর্জ’ ছবিতে অভিনয় করার কথা ছিল মধুমিতার। কিন্তু সেই ছবির ভবিষ্যৎ নিয়ে এবার শুরু হল টানাপোড়েন। বি-টাউন সূত্রে খবর, এখনো নাকি এই ছবির শুটিংয়ের কাজ শুরু হয়নি।

একথা বলাই যায় যে, অভিনেত্রীর বলিউড ডেবিউ আপাতত বিষ বাঁও জলেই।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

কেন এখনো অনিশ্চিত এই ছবি? এই বিষয়ে তেমন তথ্য না পাওয়া গেলেও কানাঘুষো শোনা কথার ভিত্তিতে এটাই অনুমান করা হচ্ছে যে, ছবির বাজেটের জন্য যে টাকার প্রয়োজন তা এখনো পর্যন্ত জোগাড় করে উঠতে পারেননি প্রোডিউসাররা। সেই জন্য পরিচালক শুটিং শুরু করতে পারেননি। সেই কারণে এখন অভিনেত্রী অপাতত বাংলা ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র আউটডোর শুটিংয়ে রয়েছেন অরুনাচলে এখন।

আরও পড়ুন -  Monsoon Update: রাজ্যে ঢুকছে জলীয়বাষ্প বঙ্গোপসাগর থেকে, গরম থাকবে এখনও কতদিন?

প্রসঙ্গত, তিনি মূলত ‘বোঝেনা সে বোঝেনা টেলিভিশন’ ধারাবাহিকের ‘পাখি ‘, ‘কেয়ার করি না’র ‘জুনি’ এবং “কুসুম দোলা’র ‘ ইমন’ চরিত্রের জন্য পরিচিতি পেয়েছেন। তিনি মডেলিংও করেছেন। সম্প্রতি, তাকে দেখা গেছে বাংলা ছবি ‘দিলখুশ’-এ।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img