31 C
Kolkata
Sunday, May 19, 2024

Srabanti Chatterjee: লাল সাদা শাড়িতে মোহময়ী হাসিতে পুরুষ হৃদয় গলিয়ে দিলেন শ্রাবন্তী

Must Read

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউডের গ্ল্যামার কুইন। নায়িকা হিসেবে দীর্ঘদিনের রাজত্ব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে বনি সেনগুপ্ত এবং ওম সাহানির মতো অভিনেতাদের সাথে কাজ করেছেন।

মূলধারার বাণিজ্যিক ছবির পাশাপাশি বর্তমানের দাবি মেনে ভিন্ন ধারার ছবিতেও অভিনয় করেছেন। প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করার পর তাঁর বিপরীতেও তিনি জুটি বেঁধেছেন।

এখন অনেকটাই কমিয়ে দিয়েছেন শ্রাবন্তী কাজ। কিন্তু আগামীতে কিছু প্রোজেক্ট রয়েছে। প্রসেনজিতের সাথে আবার স্ক্রিন শেয়ার করার পাশাপাশি জিতু কামালের সাথে দেখা যাবে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  পৃথিবীটা বৃক্ষরোপণের নেশায় সংক্রামিত হোক

ছোটপর্দায় রিয়েলিটি শো ও বিজ্ঞাপনের শুটিং নিয়েও তিন এখন ব্যস্ত।

তাঁর ইনস্টাগ্রামে ৩০ লক্ষের বেশি ফলোয়ার আছে। নেটজগতে তিনি অনুরাগীদের জন্যও নিয়ম করে ফটোশুটের ভিডিও এবং ছবি শেয়ার করেন। সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। লাল পাড় সাদা শাড়ি, সর্বাঙ্গে সোনার গয়না পরে খোলা চুলে ধরা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Subir Manna (@manna.subir)

অভিনেত্রী ক্যামেরার সামনে নানান এক্সপ্রেশন দিয়ে একটি ভিডিও বানিয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় আগমনী গান ‘দুগ্গা এলো’। সাবেকি বাঙালি সাজে তাঁকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না।

আরও পড়ুন -  কটাক্ষের শিকার শ্রাবন্তী, জন্মদিনের পোশাক নিয়ে

জানা গেছে, একটি বিজ্ঞাপনের শুটিং এর জন্যই এই সাজ অভিনেত্রীর। একটি অনলাইন গেমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হয়েছেন শ্রাবন্তী। সেই গেমেরই একটি বিজ্ঞাপনী ভিডিওতে এই রকম সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, দেবী দূর্গা হিসেবে শ্রাবন্তীকে দেখতে চান তাঁরা। আবার অনেক ছোট বয়সে অভিনয় জগতে পা রাখেন শ্রাবন্তী। শিশুশিল্পী হিসেবে ডেবিউ করার কয়েক বছর পর নায়িকা হন তিনি। সেই থেকে একটানা কাজ করে যাচ্ছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেতার সাথে কাজ করে ফেলেছেন। উল্লেখ্য, আগামীতে সাদা রঙের পৃথিবী এবং আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে।

আরও পড়ুন -  এই ভারতীয় যুবক জিহ্বা দিয়ে বিরাট কোহলির ছবি আঁকলেন, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়-VIRAT KOHLI VIDEO

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img