33 C
Kolkata
Saturday, May 4, 2024

নিহত ৪, আহত ৮০ ট্রেন দুর্ঘটনা বিহারে

Must Read

নিহত ৪, আহত ৮০ ট্রেন দুর্ঘটনা বিহারে।

ট্রেন দুর্ঘটনায় অন্তত ৪ জন নিহত হয়েছেন বিহারে। আহত হয়েছেন অন্তত ৮০ জন। সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার রাতের দিকে দিল্লির আনন্দবিহার টার্মিনাল থেকে ছেড়ে আসা নর্থ ইস্ট এক্সপ্রেস ট্রেনটি বক্সারের কাছে রঘুনাথপুর স্টেশনের কাছাকাছি লাইনচ্যুত হয়।খবরে বলা হয়েছে, যাত্রাবাহী ট্রেনটি আসাম রাজ্যের গুয়াহাটি কামাখ্যার দিকে যাচ্ছিল।

আরও পড়ুন -  Vande Bharat: তিনটি বন্দে ভারত ট্রেন চালু হতে চলেছে, রেল যাত্রীদের কাছে দারুন সুখবর

কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবে এনডিটিভিকে দুর্ঘটনা এবং হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, জাতীয় ও রাজ্য পর্যায়ের দুর্যোগ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছে। আহতদের বিহারের রাজধানী পাটনার অল ইন্ডিয়া মেডিকেল ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  বিহারের গঙ্গাঁর ঘাটে উদ্ধার হয়েছিল শতাধিক দেহ, তাই বাংলার প্রশাসন সতর্ক আছে

বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব জানিয়েছেন, তিনি রাজ্যের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, স্বাস্থ্য বিভাগ ও বক্সার এবং ভোজপুরের জেলা কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। তাদের ঘটনাস্থলে দ্রুত ত্রাণ এবং উদ্ধার তৎপরতা চালানোর নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  তাপমাত্রা বাড়িয়েছে Nia Sharma-র সেক্সি পোজ দুধ সাদা মনোকিনিতে, দেখুন নায়িকার এমন ছবি

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার কার্যালয় জানিয়েছে, তাঁরা রঘুনাথপুরে ট্রেন লাইনচ্যুত হওয়ার দুর্ভাগ্যজনক বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন। আরও জানিয়েছেন, আসাম সরকার বক্সার জেলা প্রশাসন এবং ঘটনাস্থলে উদ্ধার এবং ত্রাণ তৎপরতা চালানো সব সংস্থার সঙ্গে যোগাযোগ রেখেছেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img