23 C
Kolkata
Friday, May 10, 2024

যেমন পরিবেশ তেমন নাচ সুন্দরী যুবতীর, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ইউটিউবে মিলিয়ন ভিউ পার (Dance Video)

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে অনেক মানুষের সামনে চলে যাচ্ছেন। আবার সাথে ফল পাচ্ছেন।

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় সব কিছু ভাইরাল হচ্ছে খুব সময়ের মধ্যে। যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি সাফল্য পাচ্ছেন। এখন সকলে প্রায় জানেন।

যেমন-কেউ নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হচ্ছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

সম্প্রতি সেই রকম নেজা চৌধুরী তার নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেছেন বহু মানুষের সামনে।

আবার পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তার নিজস্ব ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা বহু। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য।

যে ভিডিওটির কথা হচ্ছে এখানে, সেটি প্রায় ২ বছর আগে শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন তার ভিউজ ৬৬ লাখ। ভিডিওটিতে যে মেয়েটিকে নাচতে দেখা গিয়েছে তিনি সোশ্যাল মিডিয়ার খুব পরিচিত একজন নেজা চৌধুরী। তিনি দক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান থেকেই গত একবছর আগে এই ভিডিওটি শেয়ার করে ছিলেন।

আরও পড়ুন -  New Zealand cyclone: মৃতের সংখ্যা ১১, নিখোঁজ ৬ হাজার, ঘূর্ণিঝড় নিউজিল্যান্ডে

ভিডিওটিতে নেজাকে লাল রঙের ক্রপ টপ সাথে কালো স্কার্টে দেখা গেছে। দারুন পরিবেশ, খোলা আকাশের নীচে, পাহাড়ি পরিবেশে বলিউডের হিন্দি গানের সাথে নৃত্য পরিবেশন করেছেন। ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানের সাথে পাহাড়ি পরিবেশে প্রাণখোলা নৃত্য পরিবেশন করে দেখিয়েছেন।

আরও পড়ুন -  VIRAL: আম্রপালি দুবেকে উত্তপ্ত নিরাহুয়া বন্ধ ঘরে, ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় ছবি ‘দিল কা রিস্তা’র গান। ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন এবং অর্জুন রামপালকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ‘দাইয়া দাইয়া দাইয়া রে’এর সাথে ঐশ্বর্য রাই বচ্চনের নাচ আজও মানুষের মণে গেঁথে রয়েছে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img