27 C
Kolkata
Monday, May 20, 2024

‘কাভালা’ গানে নীল ক্রপটপে দুর্দান্ত কোমর নাচিয়ে এই যুবতী তরুণ নেটদর্শকদের পাগল করে দিলেন (Dance Video)

Must Read

‘কাভালা’ গানে নীল ক্রপটপে দুর্দান্ত কোমর নাচিয়ে এই যুবতী তরুণ নেটদর্শকদের পাগল করে দিলেন (Dance Video)।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে কয়েক মুহূর্তে।  হ্যাঁ, যদি কোন ঝলক নেটদর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়, তাহলে  সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হবেই।

এখনকার দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি পাচ্ছেন নেটজগতে। সেকথা আলাদাভাবে উল্লেখ করার আর দরকার পরে না। নেটজগতের পাতায় চোখ রাখলেই এই রকম নানান রকমের একাধিক ঝলক নজরে আসবে।

আরও পড়ুন -  ভরপুর উদ্যম নাচ একদল নারীর ‘ললিপাপ লাগেলু’ গানে, নেটভক্তরা এই দেখে পাগল – DANCE VIDEO

সম্প্রতি সেই রকম এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র নিয়ে নেটদর্শকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করে নিলেন।

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)

সাম্প্রতিক এই ঝলকে দেখা গিয়েছে সুহানা খান নামের এক যুবতীকে। তিনি নেটদর্শকদের একাংশের মাঝে ডিজিটাল ক্রিয়েটর হিসাবে দারুন পরিচিত।  এদিন সুহানাকে নীল ক্রপটপ এবং স্কিনটাইট নীল স্কার্টেই দেখা গেছে।

আরও পড়ুন -  Rajsi Verma অভিনেত্রী, খোলামেলা দৃশ্যে অতিক্রম করলেন সমস্ত সীমা, নেটজনতা পাগল ঝলক দেখে

তিনি চুল খোলা রেখেছিলেন। ক্যাজুয়াল লুকেই দেখা দিয়েছিলেন। নতুন দক্ষিণী ছবি ‘জেলার’এর অন্যতম ট্রেন্ডিং গান ‘কাভালা’র তালেই এদিন রিল বানাতে দেখা গেছে সুহানাকে। তিনি সিগনেচার স্টেপই করেছিলেন। তার এই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মাঝে কটাক্ষের শিকার হলেন  সুহানা। তার কমেন্টবক্সে নজর দিলে দেখা যাবে।

আরও পড়ুন -  Mimi Chakraborty: মিমির এই ভিডিও দেখেই মন্তব্য নেটিজেনদের

গত ১০-ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’। দক্ষিণী ভক্তদের সাথে সমস্ত ভারতীয় দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে এই ছবি। আবার রজনীকান্তকে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত ভক্তরা।

ছবিতে ‘কভালা’ গানের তালে সকলের মন জয় করে নিয়েছিলেন তামান্না ভাটিয়া। সাথে দেখা দিয়েছিলেন রজনীকান্তও। ছবিতে দেখা মিলছে অন্যতম বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনেরও। মোট কথা ‘কাভালা’ গানের তালে তাল মিলিয়েই একাংশের নজর কেড়েনিলেন এই সুহানা।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img