35 C
Kolkata
Wednesday, May 15, 2024

সুন্দরী যুবতীর জোরদার নাচ ‘কিসি ডিস্কো মে যায়ে’ গানে, রবিনা ট্যান্ডন হেরে গেলেন

Must Read

সিনেমা হলে ১৯৯৮-তে ‘বাড়ে মিয়া ছোট মিয়া’ মুক্তি পেয়েছিল। বড়পর্দায় গোবিন্দ এবং রবীনা ট্যান্ডনের সাথে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউডের অমিতাভ বচ্চন এবং রাম্যা কৃষ্ণান। দর্শকদের কাছে হিট হয়েছিলো এই ছবি।

ছবির প্রতিটি গানই দারুন জনপ্রিয় সাধারণ দর্শকদের কাছে। তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় গান ‘কিসি ডিস্কো মে যায়ে’। এই গানের তালে পর্দায় রবীনা ট্যান্ডন এবং গোবিন্দার দেখা গিয়েছিলো। এখনোও দর্শকদের কাছে এই গানের জনপ্রিয়তা রয়েছে।

আরও পড়ুন -  Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন

সম্প্রতি উল্লেখ্য এই গানের তালেই তাল মিলিয়ে একাংশের মাঝে চর্চিত আলিশা।

সম্প্রতি আলিশার নাচের এই ঝলক নিজের অফিসিয়াল ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নিয়েছিলেন। এদিন খোলা চুলে, ফ্লোরাল প্রিন্টের শাড়িতেই তার লুক সেট করেছিলেন। একে বাড়ে কোমরে আঁচল গুঁজে এদিনের রিল বানিয়েছিলেন। সাথে মানানসই অলংকারে দক্ষ নৃত্য পরিবেশন করেছিলেন।

আরও পড়ুন -  অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির বার্ষিক ক্যালেন্ডার প্রকাশিত

এই ঝলকের সুত্রেই নেটদর্শকদের একাংশের কাছে বিপুল প্রশংসা কুড়িয়েছেন। অনেকে হৃদয়ের ইমোজিতে কমেন্টবক্স ভরিয়েও দিয়েছেন তারা।

এমন বহুজন আছেন, যারা সময় এবং সুযোগের অভাবে হারিয়ে গেছেন নিজের প্রতিভাকে প্রকাশ করতে না পেরে। সেইসমস্ত মানুষের কাছে নিজের প্রতিভাকে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন -  তারাপীঠে মা কালীর বিশেষ ভোগ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা এখন নিমেষে একাংশ পৌঁছে যাচ্ছেন বহু মানুষের সামনে তাদের প্রতিভা নিয়ে। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন তাহলে। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়েছে তাদের কাছে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img