27 C
Kolkata
Saturday, May 11, 2024

VIRAL: আম্রপালি দুবেকে উত্তপ্ত নিরাহুয়া বন্ধ ঘরে, ভাইরাল ভিডিও

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়।

 নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানেই সুপারহিট।

আরও পড়ুন -  Swastika Mukherjee: লাস্যময়ী স্বস্তিকা, ম্যাচিং শাড়ি ব্লাউজে, অনুরাগীরা প্রশংসা করলেন

তার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে মার্কেটে।

আরও পড়ুন -  Short Film: বাড়িওয়ালার সাথে গোপন পরকীয়া স্ত্রীর স্বামীর অবহেলায়, ঘর বন্ধ করুন তারপর দেখতে হবে

ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি।

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। এই গানটির নাম ‘বাতাওয়া গোরি কবলে রাজাই সে’। এই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  রোমান্সে মগ্ন তোয়ালে জড়িয়ে বেডরুমে অঞ্জনা সিং ও নিরাহুয়া, তাঁদের উষ্ণ রোমান্স দেখে ঘাম ঝড়ছে নেট দর্শকদের

এই গানটিতে একটি রাণী-গোলাপী এবং সোনালী রঙের শাড়ি পরে দেখা যাচ্ছে অভিনেত্রী আম্রপালি দুবেকে এবং তার সাথেই আছে একটি সোনালী রঙের ব্লাউজ। এছাড়া একটি নীল রঙের পাঞ্জাবি পরে আছেন নিরাহুযা। এই ভিডিওটি এখন ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। এই গানটি প্রায় ৫ কোটি মানুষ দেখেছেন।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img