23 C
Kolkata
Friday, May 10, 2024

এক খুদের দুর্দান্ত নাচ স্বাধীনতা দিবস উপলক্ষে, নেটদর্শকরা বেশ উপভোগ করছেন

Must Read

এক খুদের দুর্দান্ত নাচ স্বাধীনতা দিবস উপলক্ষে, নেটদর্শকরা বেশ উপভোগ করছেন।

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহু জন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে বহু মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে।

তাতে ফল পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি সফল। এখন এটা সকলে জেনে গেছেন। এখানে পিছিয়ে নেই আবার বাচ্চারাও।

আরও পড়ুন -  বরিষ্ঠ নাগরিকদের জন্য পোষণ অভিযান

যেমন-নিজের গান, বা নাচ, অথবা আঁকা আবার আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকেই তাঁর নিজের গুণগুলি প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সেই রকম এক বাচ্চা মেয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই প্রশংসিত হচ্ছেন অনেক মানুষের কাছে।

সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম মাধ্যম।

আরও পড়ুন -  খণ্ডিত করে নদীতে ভাসালেন বাবা, মেয়ের ধর্ষককে

সামনে স্বাধীনতা দিবস। এদিন স্বাধীনতা দিবস উপলক্ষেই একটি বাচ্চা মেয়েকে নিজের নাচের ভিডিও বানাতে দেখা গিয়েছে। ‘দেশ রাঙ্গীলা’র তালেই মানানসই পোশাকে, ক্যামেরার সামনে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  বলিউড হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’ আরও হিট করে দিলেন সুন্দরী যুবতী, দেখেই চোখ বড় দর্শকদের – VIRAL VIDEO

ছোট্ট নৃত্য শিল্পীর নাম এশা মিশ্র। টেলিভিশনের সূত্র ধরে একাংশের মাঝে ভালোই পরিচিত। উল্লেখ্য, নাচের রিয়্যালিটি শোয়ের সূত্র ধরেই একাংশের মাঝে নৃত্যশিল্পী হিসাবে পরিচয় রয়েছে।যারা তাকে চেনেন না, তাদের কাছে স্পষ্ট সে যথেষ্ট দক্ষ শিল্পী।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img